লালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত ৪

লালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত ৪

লালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত ৪

নাটোরের লালপুরে ইটবোঝাই ইঞ্জিন চালিত কুত্তাগাড়ির সঙ্গে যাত্রীবাহি সবুজ সিএনজির মুখোমুখি সংঘর্ষে আমিরুল সরকার (৩৫) নামের একজন নিহত হয়। এঘটনায় সবুজ সিএনজিতে থাকা আরো ৪জন যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

রবিবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার লালপুর-ওয়ালিয়া সড়কের গোপালপুর গরুহাটা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আমিরুল সরকার বড়াইগ্রাম উপজেলার আঠুয়া হারুয়া গ্রামের মৃত আবেদ সরকারের ছেলে। 

জানাগেছে, সকালে বনপাড়া থেকে যাত্রীবাহি সবুজ সিএনজিতে করে ৫জন যাত্রী লালপুর যাচ্ছিলো। পথের মধ্যে গোপালপুর গরুহাটের কাছে আসলে বিপরিত দিক লালপুর থেকে ছেড়ে আসা ইটবোঝাই ইঞ্জিন চালিত কুত্তা গাড়ির সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই আমিরুল সরকার মারা যায়। এসময় সিএনজির অপর চারজন যাত্রী আহত হয়। স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতলে ভর্তি করে। 

লালপুর থানার ওসি মনোয়ারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত গাড়ি দুইটি উদ্ধার করে থানায় নিরাপদ হেপাজতে রাখা হয়েছে। নিহতের পরিবারের কাছে লাশ বুঝিয়ে দেওয়া হয়েছে। এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ করলে সড়ক পরিবহন আইনে ব্যবস্থা নেওয়া হবে।’

পাঠকের মন্তব্য