সরকারি জায়গায় আলিসান বাড়ি; ভেঙ্গে দিলো উপজেলা প্রশাসন

প্রশাসন ও বন বিভাগ যৌথ অভিযান

প্রশাসন ও বন বিভাগ যৌথ অভিযান

কক্সবাজার সদরের ঝিলংজায় সরকারি জায়গা দখল করে পাহাড় কেটে এক স্বাস্থ্য কর্মকর্তা স্হাপনা নির্মাণ করছে এমন সংবাদ পেয়ে উপজেলা প্রশাসন ও বন বিভাগ যৌথ অভিযান চালিয়ে নির্মাণাধীন অবৈধ ভবন ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) সকাল ১১ টার দিকে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ জাকারিয়ার নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

অভিযানে অংশ নিয়ে সহযোগীতা করেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ জিল্লুর রহমান, কক্সবাজার সদর রেঞ্জ কর্মকর্তা সমীর রঞ্জন সাহা, লিংকরোড় বিট কর্মকর্তা সোহেল হোসেন সহ জেলা পুলিশ, আনসার বাহিনীর সদস্য ও বনবিভাগের স্টাফগণ।

উল্লেখ যে, সদরের ঝিলংজার দক্ষিণ হাজীপাড়ায় মাহমুদুল করিম নামে এক স্বাস্থ্য কর্মকর্তা সরকারি খাস জমি দখল করে পাহাড় কেটে আলিসান পাকা দালান নির্মাণ করছিল।

অভিযানে নেতৃত্ব দেয়া সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ জাকারিয়া বলেন, পরিবেশ বিধ্বংসী যে কোন অপরাধ মূলক কর্মকান্ডের বিরুদ্ধে উপজেলা প্রশাসন সব সময় সোচ্চার রয়েছে। এসব অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান চলবে।সরকারি জায়গা দখল,পাহাড় কাটা,বালু উত্তোলনের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের ভূমিকা জিরোট্রলারেন্স। এসমস্ত অপরাধ করে কেউ পার পাবে না বলে হুশিয়ার করেন।সবাইকে আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার আহবান জানান তিনি।

পাঠকের মন্তব্য