আগুনে পুড়ল শ্রমিকের অফিসসহ তিন দোকান

আগুনে পুড়ল শ্রমিকের অফিসসহ তিন দোকান

আগুনে পুড়ল শ্রমিকের অফিসসহ তিন দোকান

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় আগুনে শ্রমিকের অফিসসহ তিনটি দোকান পুড়ে গেছে। গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার হাটকড়ই বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে স্থানীয় ও ক্ষতিগ্রস্থরা জানান, প্রতিদিনের মতো শুক্রবার রাতে দোকান বন্ধ করে সবাই বাড়ি চলে যায়। 

হঠাৎ করে রাত সাড়ে ১২টার দিকে মুদি ব্যবসায়ী আব্দুল মজিদের দোকানে আগুনের শিখা জ্বলতে দেখা যায়। মুহূর্তের মধ্যে এ আগুন চারপাশে ছড়িয়ে পড়ে। বাজারের নৈশ্য প্রহরীরা প্রথমে আগুন নেভানোর চেষ্টা করেন। পরে নন্দীগ্রাম থেকে ফায়ার সার্ভিসের লোকজন পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে রবিউল ইসলাম রাজুর ওষুধের দোকান, জাহের আলীর চায়ের দোকান ও শ্রমিকের অফিস পুড়ে যায়। এতে দোকানগুলোতে থাকা মালামাল পুড়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে। 

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী আব্দুল মজিদসহ অন্যরা বলেন, খবর পেয়ে রাতেই তারা বাড়ি থেকে দোকানে চলে আসেন। দেখতে পায় তাদের দোকানে আগুন জলছে। শত্রুতামূলক এই আগুন লাগিয়ে দেয়া হয়েছে বলে মনে করছেন। অগ্নিকান্ডে তাঁদের অন্তত ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেও দাবি করেন। 

নন্দীগ্রাম ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মো. তানভির হাসান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ ও আগুনের সূত্রপাত হওয়ার কারণ তদনন্ত শেষে বলা যাবে।

 

   


পাঠকের মন্তব্য