বিএনপিকে রাজপথে প্রতিহত করা হবে : এমপি বকুল

সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল

সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেছেন, বাংলাদেশ এখন উন্নয়নে মহাসড়কে উপনীত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষের মাঝে সুখ-শান্তি বিরাজমান। এই স্থিতিশীল পরিবেশকে বিএনপি নষ্ট করতে চায়। আওয়ামী লীগ নেতাকর্মীদের নিয়ে তাদের রাজপথে প্রতিহত করবে। 

সোমবার দিনব্যপী নাটোরের বাগাতিপাড়া ও লালপুর উপজেলায় নন্দিকুজা ও ধূপইল মহাশ্মশানে  আয়োজিত গঙ্গাস্নান অনুষ্ঠান, মহান স্বাধীনতা দিবস উপলক্ষে লালপুর উপজেলার কদিমচিলান মাধ্যমিক বালিকা বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী ও ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নব নির্মিত উর্দ্ধমূখী সম্প্রসারণ একাডেমিক ভবনের শুভ উদ্বোধন শেষে এসব কথা বলেন সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। 

বকুল বলেন, নির্বাচনকে সামনে রেখে বিএনপি তার পুরনো রূপে ফিরে এসেছে। জ্বালাও-পোড়াও, অগ্নিসন্ত্রাসের দ্বারা ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে জনগণকে জিম্মির মাধ্যমে দেশে ত্রাসের রাজত্ব কায়েম করতে চায় বিএনপি। 

সাংসদ বকুল আরো বলেন, এই বাংলাদেশ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের বাংলাদেশ এবং তিনি যেভাবে চেয়েছিলেন তাঁর বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সে ভাবেই বিশ্ব দরবারে সম্মানের সঙ্গে মাথা উঁচু করে চলবে। 

এসময় লালপুর ও বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগ, এর বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য