নবীগঞ্জে মোটরসাইকেল চাপায় স্কুলছাত্র নিহত

স্কুলছাত্র শিবলী হাসান (১৭) নিহত

স্কুলছাত্র শিবলী হাসান (১৭) নিহত

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় গজনাইপুর ইউনিয়নের জনতা বাজার পয়েন্ট দ্রুতগতির মোটরসাইকেল চাপায় স্কুলছাত্র শিবলী হাসান (১৭) নিহত হয়েছে। 

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো দুই মোটরসাইকেল আরোহী। এ ঘটনায় জড়িতদের শাস্তি ও স্পিড ব্রেকারের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছেন নিহত স্কুলছাত্রের সহপাঠীরা। 

গতকাল রবিবার (০৪জুন) বিকালে উপজেলার গজনাইপুর ইউনিয়নের দিনারপুর উচ্চবিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে। পরে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে শিক্ষার্থীরা। নিহত শিবলী গজনাইপুর ইউনিয়নের মুড়াউরা গ্রামের নজরুল ইসলামের ছেলে ও দিনারপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। 

আহতরা হলেন- দিনারপুর কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও বাউসা ইউনিয়নের চানপুর গ্রামের আব্দুল মতিনের ছেলে বিল্লাল হোসেন (১৮), দ্বাদশ শ্রেণির ছাত্র ও দেবপাড়া ইউনিয়নের বাশডর গ্রামের আইন উদ্দিনের ছেলে ইকবাল আমীন (১৯)। পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার দিনারপুর উচ্চবিদ্যালয়ে যাওয়ার পথে ঢাকা-সিলেট রাস্তা পারাপার হচ্ছিল শিবলী। 

এ সময় দ্রুতগতির একটি মোটরসাইকেল স্কুলছাত্র শিবলীকে চাপা দেয়। এতে মোটরসাইকেল আরোহী দুই কলেজছাত্র ও স্কুলছাত্র শিবলী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক শিবলীকে মৃত ঘোষণা করেন। এদিকে শিবলীর মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে দিনারপুর উচ্চবিদ্যালয়ের তার সহপাঠী বিদ্যালয়ের সামনে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ বিক্ষোভ করেন। 

এ সময় প্রায় ১ ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। এ সময় তারা জড়িতদের শাস্তি ও স্কুলের সামনে স্পিড ব্রেকার স্থাপনের দাবি জানায়।খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা ও গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যানচলাচল স্বাভাবিক করে। 

নিহতের সত্যতা নিশ্চিত করেন।শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব।

   


পাঠকের মন্তব্য