পাইকগাছায় ডায়াগনস্টিক সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন 

উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু

উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু

গ্রামীণ সমাজের দুস্থ ও হতদরিদ্র মানুষের চিকিৎসা সেবা নিশ্চিতকরণের লক্ষ্যে এক কথায় স্বাস্থ্যসেবা সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছাতে 'পাইকগাছা মা ও শিশু' সেবা সদন এবং ডায়াগনস্টিক সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।   

মঙ্গলবার দুপুরে পৌরসভার সরল ৪নং ওয়ার্ডস্থ জিরোপয়েন্ট সংলগ্ন এ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের নিজস্ব ভবনে  উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু  ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। 

সভাপতিত্ব করেন, জুনিয়র কনসালটেন্ট (গাইনী) ডাঃ সুজ্ন কুমার মন্ডল। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল আমিন, ওসি মোঃ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান টিপু, প্যানেল মেয়র শেখ মাহবুবর রহমান রঞ্জু, ডাঃ সঞ্জয় কুমার মন্ডল।স্বাগত বক্তৃতা করেন, "পাইকগাছা মা ও শিশু" সেবা সদন এবং ডায়াগনস্টিক সেন্টারের এমডি অনুরাধা সরকার। 

সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম এর সঞ্চালনায় বক্তৃতা করেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার ডাঃ শাকিলা আফরোজ, মাহবুবা সিদ্দিকী, রোকসানা আফরোজ ও তাহেরা ইয়াসমিন, কাউন্সিলর এস এম তৈয়বুর রহমান, সহকারী মেডিকেল অফিসার পিংকু কুমার দাম ও মৃন্ময় কুমার মন্ডল, দীনেশ চন্দ্র মন্ডল, জীবন কিশোর মন্ডল, যুবলীগের সামছুর রহমান, এম আজিজুল হাকিম, অমর রঞ্জন মন্ডল, রাকিব জামান, ইলিয়াস হোসেন। 

এসময়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

   


পাঠকের মন্তব্য