ভালুকায় নানা আয়োজনে বিজয় দিবস উদযাপন

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. এরশাদুল আহমেদ

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. এরশাদুল আহমেদ

ময়মনসিংহের ভালুকায় নানা আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। ১৬ ডিসেম্বর (শনিবার) সূর্যাদয়ের সাথে সাথে ভালুকা উপজেলা চত্ত্বরে জাতীয় পতাকা উত্তোলন করে বিজয় দিবসের কর্মসূচি উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. এরশাদুল আহমেদ। 

পরে স্মৃতিসৌধে সর্বস্তরের জনগণ পুস্পস্তবক অর্পণ এবং শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

পরে উপজেলা প্রসাশনের আয়োজনে ভালুকা সরকারি কলেজ মাঠে উপজেলার বিভিন্ন সরকারী ও বেসরকারী স্কুল, কলেজের শিক্ষার্থী, ফায়ার সার্ভিস, মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও ভালুকা মডেল থানা পুলিশের বর্ণাঢ্য কুচকাওয়াজ ও শরীরর্চচা প্রদর্শন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. এরশাদুল আহমেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা ভূমি কর্মকর্তা সুমাইয়া আক্তার, ভাইস-চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম মোস্তফা, ভালুকা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ কামাল আকন্দ, সহ রাজনৈতিক, সাংবাদিক, সূশীল সমাজের ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

এছাড়া দিনব্যাপী অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য সংবর্ধনা, প্রীতি ফুটবল খেলা, সকল ধর্মীয় উপাসনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা, মিলাদ মাহফিল, আলোচন সভা ও সন্ধায় সাংস্কৃতিক অনুষ্ঠান।

   


পাঠকের মন্তব্য