বিএফএএ নির্বাচনে জয় পেয়েছে ডিপজল-মিশার প্যানেল

বিএফএএ নির্বাচনে জয় পেয়েছে ডিপজল-মিশার প্যানেল

বিএফএএ নির্বাচনে জয় পেয়েছে ডিপজল-মিশার প্যানেল

ঘটনাগুলির একটি চমকপ্রদ মোড়ের মধ্যে, পর্দার খলনায়ক মিশা সওদাগর এবং ডিপজল চলচ্চিত্র শিল্পী সমিতির জন্য তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনে বিজয়ী হয়েছেন, বর্তমান কলি-নিপুন প্যানেলকে পরাজিত করেছেন। শনিবার সকাল ৬:45 টায় নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত ফলাফল, সমিতির মধ্যে নেতৃত্বের একটি উল্লেখযোগ্য পরিবর্তন প্রকাশ করেছে।

570টি যোগ্য ভোটের মধ্যে, মোট ৪৭৫টি ব্যালট দেওয়া হয়েছিল, যার মধ্যে ৪৩৪টি বৈধ বলে গণ্য হয়েছে এবং ৪১টি বাতিল হয়েছে৷ দুই মেয়াদের সভাপতি মিশা সওদাগর ২৬৫ ভোট পেয়ে ব্যাপক জয়লাভ করেছেন, মাহমুদ কলি ১৭০ ভোট পেয়ে পিছিয়ে রয়েছেন। 
 
এদিকে সাধারণ সম্পাদক পদে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ২২৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এবং ২০৯ ভোট পাওয়া নিপুন আক্তারকে পেছনে ফেলেছেন।

নতুন নেতৃত্বের লাইনআপে মাসুম পারভেজ রুবেল এবং ডিএ তায়েব সহ-সভাপতি হিসেবে রয়েছেন, রুবেল ২৩১ ভোট এবং তায়েব ২৩৪ ভোট পেয়েছিলেন। অন্যান্য পদে যুগ্ম সাধারণ সম্পাদক পদে আরমান (২৩৭ ভোট), সাংগঠনিক সম্পাদক পদে জয় চৌধুরী (২৫৫ ভোট), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে আলেকজান্ডার বো (২৯৬ ভোট), অফিস ও প্রচার সম্পাদক পদে জ্যাকি আলমগীর (২৪৫ ভোট), মামনুন হাসান। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে ইমন (২৩৫ ভোট) এবং কোষাধ্যক্ষ পদে কামাল (২৩১ ভোট)।

মিশা-ডিপজল পরিষদে সুচরিতা (২২৮ ভোট), রোজিনা (২৪৩ ভোট), আলীরাজ (২৩৯ ভোট), সুব্রত (২১৮ ভোট), দিলারা ইয়াসমিন (২১৮ ভোট), শাহনূর (২৪৫ ভোট), নানাসহ নয়জন কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন। শাহ (২১০ ভোট), রত্না কবির (২৬২ ভোট), চুন্নু (২৪৮ ভোট)। অপরদিকে কলি-নিপুন পরিষদ থেকে রিয়ানা পারভিন পলি (২২০ ভোট) ও সনি রহমান (২৩০ ভোট) নির্বাচিত হয়েছেন। 
  
কড়া নিরাপত্তার মধ্যে এফডিসির শিল্পী সমিতির কার্যালয়ে সকাল সাড়ে ৯টায় শুরু হওয়া ভোটগ্রহণ শেষ হয় সন্ধ্যা ৬টা ২০ মিনিটে। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন প্রক্রিয়ার নেতৃত্ব দেন খোরশেদ আলম, সদস্য ছিলেন এ জে রানা ও বিএইচ নিশান।

মিশা সওদাগর এবং ডিপজলের বিজয় চলচ্চিত্র শিল্পী সমিতির গতিশীলতায় একটি উল্লেখযোগ্য পরিবর্তনের ইঙ্গিত দেয়, তাদের নেতৃত্বে একটি নতুন যুগের সূচনা করে।

   


পাঠকের মন্তব্য