‘সিকান্দার’ ছবিতে সালমান খানের নায়িকা রশ্মিকা মান্দান্না

জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মান্দান্না

জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মান্দান্না

জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মান্দান্না সম্প্রতি বলিউড সুপারস্টার সালমান খানের সাথে বহুল প্রত্যাশিত অ্যাকশন থ্রিলার 'সিকান্দার'-এ তার সহযোগিতার বিষয়টি নিশ্চিত করেছেন। এই ঘোষণাটি ভক্তদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে দিয়েছে কারণ তারা অন-স্ক্রিন ম্যাজিকের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে যা এই দুই তারকা অংশ নিতে প্রস্তুত।
 
সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রোডাকশন হাউসের একটি আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে নিশ্চিতকরণটি এসেছে। 'সিকান্দার'-এর অংশ হওয়ার বিষয়ে তার কৃতজ্ঞতা ও উত্তেজনা প্রকাশ করতে রশ্মিকা মান্দানা নিজেই তার ইনস্টাগ্রাম স্টোরিজে গিয়েছিলেন। ছবিটি 2025 সালের ঈদে মুক্তির জন্য নির্ধারিত হয়েছে এবং এটি পরিচালনা করেছেন এ.আর. মুরুগাদোস। 

'কিক', 'জুডওয়া' এবং 'মুজসে শাদি করোগি'-এর মতো চলচ্চিত্রে তাদের আগের সফল সহযোগিতার পর 'সিকান্দার' সালমান খান এবং প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার পুনর্মিলনকে চিহ্নিত করে। এই পুনর্মিলন ভক্তদের মধ্যে প্রত্যাশা বাড়িয়েছে, তাদের অতীতের বক্স-অফিসে সাফল্যের কারণে।

রশ্মিকা মান্দানা বর্তমানে তার সর্বশেষ সিনেমা 'অ্যানিমাল'-এর সাফল্যের উপর চড়াই চলেছেন, যেখানে তিনি রণবীর কাপুরের সাথে অভিনয় করেছিলেন। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত, ছবিটি বক্স-অফিস হিট হিসাবে আবির্ভূত হয়, যা শিল্পে রশ্মিকার অবস্থানকে আরও দৃঢ় করে। উপরন্তু, তিনি আল্লু অর্জুন এবং ফাহাদ ফাসিলের সাথে 'পুষ্প 2: দ্য রুল'-এ উপস্থিত হতে চলেছেন, ১৫ আগস্ট, ২০২৪-এ মুক্তির জন্য নির্ধারিত।  

'সিকান্দার' এবং 'পুষ্প ২: দ্য রুল' ছাড়াও, রশ্মিকা মান্দান্না 'কুবের'-এর মুক্তির জন্যও প্রস্তুতি নিচ্ছেন, যেটিতে ধানুশ, নাগার্জুন এবং জিম সার্ভের মতো তারকারা রয়েছেন৷ ফিল্মটি এই বছরের 31 ডিসেম্বর প্রেক্ষাগৃহে হিট হতে চলেছে, রশ্মিকার ইতিমধ্যেই প্যাক করা সময়সূচী এবং প্রকল্পগুলির প্রতিশ্রুতিবদ্ধ লাইনআপ যোগ করে৷

তার বহুমুখী অভিনয় দক্ষতা এবং ক্রমবর্ধমান জনপ্রিয়তার সাথে, 'সিকান্দার'-এ সালমান খানের সাথে রশ্মিকা মান্দান্নার সহযোগিতা নিঃসন্দেহে বিনোদন শিল্পে সবচেয়ে প্রতীক্ষিত ঘোষণাগুলির মধ্যে একটি। ভক্তরা তাদের অন-স্ক্রিন রসায়ন এবং এই অ্যাকশন-প্যাকড থ্রিলারটিতে যে জাদু তৈরি করতে প্রস্তুত তা দেখার জন্য অপেক্ষা করতে পারে না।

   


পাঠকের মন্তব্য