উপজেলা নির্বাচনে সৎ প্রার্থীকে নির্বাচিত করার আহবান 

মোরেলগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন

মোরেলগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন

বাগেরহাটের মোরেলগঞ্জে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সৎ, যোগ্য ও জনকল্যাণে নিবেদিত প্রার্থীকে নির্বাচিত করার আহ্ববান জানিয়েছে পিএফজি।

শনিবার সকালে মোরেলগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ আহ্ববান জানায় বে-সরকারি সংস্থা "সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগ মোরেলগঞ্জ পিএফজি"। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংস্থার সমন্বয়কারী বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল আজিজ।

লিখত বক্তব্যে তিনি বলেন, নাগরিক সক্রিয়তা এবং সুচিন্তিত  সিদ্ধান্তের উপরই নির্ভর করে দেশের শান্তি-সম্প্রীতি, গণতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধি। নাগরিকরা জেনে-শুনে- বুঝে স্বাধীনভাবে ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে যোগ্য প্রার্থীকে নির্বাচিত করে জাতিকে সামনের দিকে এগিয়ে নিতে পারেন।

নাগরিক দায়িত্ববোধ থেকে সুচিন্তিতভাবে ভোটাধিকার প্রয়োগের মধ্য দিয়ে সুযোগ্য নেতৃত্বের হাতে উপজেলা পরিচালনার দায়িত্ব অর্পন করার জন্য ভোটারদের প্রতি আহবান জানানো হয়। তিনি আরও বলেন, "ভোট আপনার নাগরিক অধিকার, সুবিবেচনার সাথে এই অধিকার প্রয়োগ করুন" এ প্রতিপাদ্য বিষয় নিয়ে অনুষ্ঠিত সম্মেলনে মুক্তিযোদ্বা, সর্বদলীয় নেতৃবৃন্দ, সুধিজন ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 

   


পাঠকের মন্তব্য