রানীশংকৈল উপজেলা পরিষদের নবাগত চেয়ারম্যানদের বরন 

রানীশংকৈল উপজেলা প্রশাসন

রানীশংকৈল উপজেলা প্রশাসন

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলা প্রশাসনের আয়োজনে রবিবার (৯ জুন) বিকালে উপজেলা নতুন ভবনের হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুল হাসানের সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যানদের বিদায় ও নব নির্বাচিত চেয়ারম্যানদের বরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  

সভায় উপজেলা পরিষদের অফিসারবৃন্দ্ব ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পক্ষ থেকে নব-নির্বাচিত চেয়ারম্যানদের ফুল দিয়ে বরন করে নেওয়া হয়। 

উক্ত সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুল হাসান, নব নির্বাচিত চেয়ারম্যান আহাম্মদ হোসেন বিপ্লব, ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার, সাবেক ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, জেলা পরিষদের সদস্য আব্দুল বাতেন স্বপন, উপজেলা আ"লীগের যুগ্ন সম্পাদক মামুনুর রশীদ এলবাট, পৌর আ"লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, অধ্যক্ষ নবাব আলী ও অধ্যক্ষ মহাদেব বসাক, সমাজ সেবা কর্মকর্তা আঃ রহিম, কৃষি অফিসার সইদুল ইসলাম, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন, মতিউর রহমান,আবুল কাসেম, আঃ বারি, জিতেন্দ্র নাথ বর্ম্বন, মাধ্যমিক শিক্ষা অফিসার তোবারক আলী, উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক জাহাঙ্গীর আলম, প্রেসক্লাব সভাপতি মোবারক আলী ও হুমায়ুন কবির প্রমূখ। এছাড়াও অন্যান্য দলীয় নেতাকের্মী,উপজেলা পরিষদের কর্মচারী-কর্মকর্তাসহ সংবাদকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠান পরিচালনা করেন পল্লি বিদ্যুৎ অফিসের ডিজি এম নেজামুল হক। 

   


পাঠকের মন্তব্য