নবীগঞ্জে সাজাপ্রাপ্ত আসামিসহ ৩জন গ্রেপ্তার

নবীগঞ্জ থানা পুলিশ

নবীগঞ্জ থানা পুলিশ

হবিগঞ্জের নবীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত আসামিশ ৩ আসামীকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। গত সোমবার (১০জুন) গোপন সংবাদ ভিত্তিতে রাতে বাউসা ইউনিয়নের পৃথক পৃথক স্থান থেকে সাজাপ্রাপ্ত আসামি ও ওয়ারেন্টভূক্ত ৩ পলাতক আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত আসামি হল- নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের উমরপুর  গ্রামের মৃত মো: আব্দুল মন্নাফ ওরফেমুনাফ মিয়ার পুত্র  মো: বসর মিয়া ওরফে বাসার মিয়া (৪২), কে জিআর ১৪০/২২(নবী) থানার মামলায় নং ৬/৭/২৩ মাদকদ্রব্য আইনের ২০১৮/৩৬(১),১৯(ক) গ্রেফতার করে এক  বছরের জন্য  সশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

ওয়ারেন্টভুক্ত জিআর ৩৩/২২ ধারা ১৪৩/৩৪১/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/১১৪/৫০৬ পেনাল কোড মামলার পলাতক আসামিরা হল- বাউসা  ইউনিয়নের ভরপুর গ্রামের মো: আব্দুল শহিদের পুত্র আব্দুল মোতালিব (২৮)। 

নবীগঞ্জ থানা ৯/৬/২৪ধারা ১৪৩/৩৪১/৩২৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/১১৪/৫০৬(০২)/৩৪ পেনাল কোড মামলার আসামী হলো: বাউসা ইউনিয়নের নাদামপুর  গ্রামের মৃত আব্দুল মন্নান এর পুত্র মো: সাজিদুররহমান (৪০)। 

নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলীর দিকনির্দেশনায় একদল পুলিশ বিশেষ অভিযান চালিয়ে পৃথক পৃথক স্থান থেকে পলাতক আসামিদের গ্রেফতার করতে সক্ষম হয়।

নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: মাসুক আলী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত বলেন, সাজাপ্রাপ্ত পলাতক আসামি ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিদেরকে হবিগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

   


পাঠকের মন্তব্য