সকলের জন্য উপজেলা পরিষদের দুয়ার উন্মুক্ত থাকবে

উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান

উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান

"সকলের জন্য উপজেলা পরিষদের দুয়ার উন্মুক্ত থাকবে"- উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান

সকলের জন্য উপজেলা পরিষদের দুয়ার উন্মুক্ত থাকবে। নির্বাচন শেষ সবাইকে নিয়ে এক সাথে পথ চলতে চাই এমন অভিপ্রায় ব্যক্ত করলেন, নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক  আনন্দ মোহন বিশ্বাস ও দু'ভাইস চেয়ারম্যান প্রধান শিক্ষিকা অনিতা রানী মন্ডল ও প্রভাষক আ. ওয়াহ্যব বাবলু। 

বুধবার সকাল সাড়ে ১১টায়  নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা দলীয় নেতা-কর্মী, সমর্থক ও জনপ্রতিনিধিদের নিয়ে উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু'র ম্যুরাল ও প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে সমবেত জনতার উদ্দেশ্য এ মন্তব্য করেন। দুপুরে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমীরণ সাধু'র সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা  সভা পূর্বে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানরা জনপ্রতিনিধি সহ নেতা-কর্মীদের সাথে করে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু'র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। 

এ সময় অন্যান্যের মধ্য উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার ইকবাল মন্টু, সহ-সভাপতি সমিরণ সাধু, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, সাবেক সেক্রেটারি উপাধ্যক্ষ আফসার আলী,বিশিষ্ট সমাজ সেবক বুলবুল আহম্মেদ, জেলা পুজা উদযাপন পরিষদের সহ সভাপতি চম্পক পাল ও যুগ্ম সাধারণ সম্পাদক সাধন ভদ্র, অবঃ অধ্যক্ষ হরে কৃষ্ণ দাশ, জেলা পরিষদ সদস্য গাজী রবিউল ইসলাম, ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, কাওসার আলী জোয়াদ্দার, কে এম আরিফুজ্জামান তুহিন, কাজল কান্তি বিশ্বাস, শেখ জিয়াদুল ইসলাম, শাহাজাদা আবু ইলিয়াস ও জি এম আব্দুল সালাম কেরু, প্যানেল চেয়ারম্যান পিযুষ কান্তি মন্ডল ও মুজাহিদ হাজরা, আওয়ামী লীগের শেখ বেনজির আহম্মেদ বাচ্চু, শেখ ইকবাল হোসেন খোকন, মঙ্গল মন্ডল, দীপক মন্ডল, এস এম রেজাউল হক, প্রভাষক মমিন উদ্দীন, অধ্যক্ষ শিমুল বিল্লাহ বাপ্পি, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক অ্যাড. শেখ আ. রশিদ, সদস্য সচিব সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম, এস এম শামছুর রহমান, প্রাণকৃষ্ণ দাশ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাংবাদিক তৃপ্তি  রঞ্জন  নিরঞ্জন সেন, সেক্রেটারি কাজী জাহাঙ্গীর হোসেন, অলোক মজুমদার, নির্মল ঘোষ, বিপ্লব সাধু, তাপস সাধু, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবুরাম মন্ডল, সেক্রেটারী জগদীশ রায়, আব্দুল গফ্ফার খাঁ, বি সরকার, বিদ্যুৎ কুমার মন্ডল, পলাশ বাছাড়, শফিকুল ইসলাম, দীপংকর মন্ডল, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ প্রতিম চক্রবর্তী, রিপন রায়, আবু হেনা মোস্তফা কামাল। 

এ সময় নব নির্বাচিত চেয়ারম্যান আনন্দ মোহন বিশ্বাস বলেন, সকল ভেদাভেদ ভুলে গিয়ে সকলে কাধে কাধ মিলিয়ে সবাইকে এক সাথে নিযে স্মার্ট, ক্লিন এন্ড গ্রীণ পাইকগাছায় রুপান্তর করার চেষ্টা করবো। আমার দুয়ার সবার জন্য উন্মুক্ত থাকবে। তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

   


পাঠকের মন্তব্য