দলের প্রতিষ্ঠা বার্ষিকীতেও বিভক্ত ফুলবাড়ী উপজেলা আ.লীগ 

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পৃথকভাবে কর্মসূচি পালন

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পৃথকভাবে কর্মসূচি পালন

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পৃথকভাবে কর্মসূচি পালনের মধ্যদিয়ে আ.লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে দলটির নেতা কর্মীরা। দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপ পৃথকভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, র‍্যালী ও আলোচনা সভার আয়োজন করে। 

রোববার সকাল ৮ টায় উপজেলা আ.লীগের দলীয় কার্যালয়ে এবং উপজেলা শহীদ মিনার চত্বরে বেলা ১১ টায় পৃথক পৃথকভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচির শুভসূচনা করা হয়। পতাকা উত্তোলনের পরে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর শহীদ মিনার চত্বরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান শেখের নেতৃত্বে এক গ্রুপ এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী পোদ্দার রতনের নেতৃত্বে উপজেলা অডিটরিয়ামে অপর গ্রুপ প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভার আয়োজন করে। 

বেলা সাড়ে ১১ টায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান শেখের সভাপতিত্বে শহীদ মিনার চত্বরের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু সাঈদ লোবান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাশেদুজ্জামান বাবু, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এজাহার আলী, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক মিলন সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

অপরদিকে উপজেলা অডিটরিয়ামে বিকাল ৩টায় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি শাহজাহান মিয়া বাদশার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আ.ন.ম ওয়াদুল হক, জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক রুহুল আমিন দুলাল, সাবেক জেলা পরিষদ সদস্য ও ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী পোদ্দার রতন, সাবেক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী সরকারসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

আরো উপস্থিত ছিলেন, জেলা, উপজেলা আওয়ামীলীগ সহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
 
আ.লীগের দুই গ্রুপ পৃথক পৃথক প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কর্মসূচির আয়োজন করায় সাধারণ মানুষের মাঝে উদ্বেগ ও উৎকণ্ঠা বিরাজ করছে।

   


পাঠকের মন্তব্য