পাইকগাছায় এক প্রধান শিক্ষক লাঞ্ছিত

আহত প্রধান শিক্ষক মাহমুদ হোসেন (৬০)

আহত প্রধান শিক্ষক মাহমুদ হোসেন (৬০)

পাইকগাছায় এক প্রধান শিক্ষককে মারপিট করে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। ধারনা করা হচ্ছে মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচনে হেরে গিয়ে এক অভিভাবক এরকম নেক্কারজনক ঘটনা ঘটিয়েছে। এলাকাবাসী আহত ওই শিক্ষককে উদ্ধার করে প্রথমে পাইকগাছা হাসপাতাল ও পারে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। ঘটনাটি সোমবার রাত সাড়ে নয়টার উপজেলার ফকিরাবাদে গাজী বাড়ির সামনে ঘটেছে। থানায় সাধারণ ডায়েরীও হয়েছে।

আহত প্রধান শিক্ষক মাহমুদ হোসেন (৬০) জানান, আমি ১৪৫ নং ফকিরাবাদ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। স্থানীয় ফকিরাবাদ-শান্তা নুরুল হক দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচনে শাহিন গাজী নামে এক ব্যক্তি অভিভাবক পদে নির্বাচন করে। আমাকে শাহিন তার পক্ষে কাজ করার জন্য বললে অপরাগতা প্রকাশ করি। দ্যাখ, আমি শিক্ষক করোর পক্ষে কাজ করাটা ঠিক হবে না। সে আমার পরে অখুঁশি হয়। 

গত সোমবার ছিলো শান্তা মাদ্রাসার অভিভাবক নির্বাচন। শাহিন অভিভাবক পদে ফেল করে। আমি ওইদিন রাত ৯ টার দিকে দোকান বন্ধ করে বাড়ি আসছিলাম। ফকিরাবাদ গাজী বাড়ির সামনে আসলে অতর্কিতভাবে শাহিন, মাইন, রাজিব, বাবুল, নজরুল, আমাকে মারপিট করে আহাত করে কাছে থাকা টাকা নিয়ে পালিয়ে যায়। এলাকার লোকজন আমাকে উদ্ধার করে পাইকগাছা হাসপাতালে ভর্তি করে। আমার অবস্থা অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। 

এ বিষয়ে শাহিন গাজী জানান, আমরা তাকে মারেনি। রাতে কে বা কারা মেরেছে আমি জানিনা। থানা অফিসার ইনচার্জ মো. ওবাইদুর রহমান জানান, শিক্ষকের মারপিটের ঘটনায় থানায় সাধারণ ডায়েরী হয়েছে। উনি সুস্থ হয়ে এসে মামলা দিলে মামলা নেয়া হবে।

   


পাঠকের মন্তব্য