রূপগঞ্জে ৫ শত পরিবারের মাঝে মৌসুমী ফল বিতরণ

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোঃ শাহাবুদ্দিন

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোঃ শাহাবুদ্দিন

জীবন চৌধুরী : নারায়ণগঞ্জের রূপগঞ্জে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য ও চনপাড়া শেখ রাসেল নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ শমশের আলীর উদ্যোগে ৫ শতাধিক পরিবারের মাঝে মৌসুমী ফল বিতরণ করা হয়েছে। সাবেক বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশনায় এই উদ্যোগটি গ্রহণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার চনপাড়া শেখ রাসেল নগর আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে এই মৌসুমি ফল কাঁঠাল বিতরণ করা হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চনপাড়া শেখ রাসেল নগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোঃ শাহাবুদ্দিন সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

অনুষ্ঠানের মূল লক্ষ্য

এই মৌসুমী ফল বিতরণ কর্মসূচির মূল উদ্দেশ্য ছিল স্থানীয় জনগণের মাঝে পুষ্টির চাহিদা মেটানো এবং স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি করা। বর্তমান সময়ে মৌসুমী ফলের উপকারিতা সম্পর্কে জনসচেতনতা বাড়াতে এই উদ্যোগটি নেওয়া হয়েছে।

স্থানীয় নেতাদের বক্তব্য

অনুষ্ঠানে উপস্থিত নেতারা বলেন, "এই ধরণের উদ্যোগ স্থানীয় জনগণের মধ্যে সামাজিক সংহতি ও সমবেদনা বৃদ্ধি করে। একই সাথে, এই উদ্যোগ জনস্বাস্থ্যের উন্নয়নে সহায়ক ভূমিকা পালন করবে।"

স্থানীয় জনগণ এই উদ্যোগের প্রশংসা করেছেন এবং এই ধরণের সামাজিক উদ্যোগের প্রতি তাদের সমর্থন প্রকাশ করেছেন।

মৌসুমী ফল বিতরণ কর্মসূচি রূপগঞ্জের মানুষের মাঝে ইতিবাচক প্রভাব ফেলেছে এবং জনসাধারণের মধ্যে সুষম পুষ্টির চাহিদা মেটাতে সাহায্য করেছে। এটি একটি উদাহরণ হয়ে থাকবে কিভাবে স্থানীয় নেতারা জনগণের কল্যাণে কাজ করতে পারেন এবং জনস্বাস্থ্য ও পুষ্টির উন্নয়নে অবদান রাখতে পারেন।

   


পাঠকের মন্তব্য