বীর মুক্তিযোদ্ধা আ. সামাদ আাজাদের দাফন সম্পন্ন

বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ আাজাদ (৭৬)

বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ আাজাদ (৭৬)

পাইকগাছায় শ্রীকন্ঠপুর গ্রামের বাসিন্দার বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ আাজাদ (৭৬) কে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি ও রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়েছে। 

শুক্রবার মাগরিববাদ রাড়ুলী ইউনিয়নের শ্রীকন্ঠপুর কপোতাক্ষ ঈদগাঁহ ময়দানে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে মরহুমের কফিনে পুস্পমাল্য অর্পন শেষে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করেন  নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী  অফিসার মাহেরা নাজনীন। 

এসময়ে উপজেলা চেয়ারম্যান আনন্দ মোহন বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আনোয়ার ইকবাল মন্টু, ভাইস চেয়ারম্যান সম আ. ওয়াহাব, থানার ওসি (তদন্ত) তুষার কান্তি দাশ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও ইউপি চেয়ারম্যান আঃ কালাম আজাদ, ইউপি চেয়ারম্যান কাজল কান্তি বিশ্বাস, শাহাজাদা আবু ইলিয়াস, সাবেক ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আ. মজিদ গোলদার, বীর মুক্তিযোদ্ধা আ. সবুর সাত্তার, আমির আলী সরদার, মো. ফয়জুল বারী, আবুল কালাম গাজী, আবুল পাড়, আফছার আলী গোলদার, সোহরাব উদ্দিন গোলদার, আ. মান্নান সরদার, আওয়ামী লীগ নেতা প্রাণকৃষ্ণ দাশ, মরহুমের পরিবারের সদস্যরা সহ স্থানীয় ইউপি সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, তিনি শুক্রবার সাড়ে ১১টায় ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

   


পাঠকের মন্তব্য