বৃহত্তর ময়মনসিংহের মানুষের ভাগ্যের পরিবর্তন সম্ভব 

মাননীয় সংসদ সদস্য মোঃ আবুল কালাম আজাদ

মাননীয় সংসদ সদস্য মোঃ আবুল কালাম আজাদ

০৯ জুলাই ২০২৪ইং রোজ মঙ্গলবার সন্ধ্যা ৬.০০টায় প্লট- এম- ১/এ, সেকশন- ১৪, মিরপুর (লিফট- ৫), ঢাকায় সমিতির নিজস্ব ভবনে শেরপুর জেলা সমিতি ঢাকার উদ্যোগে সমিতির ২০২৪-২০২৭ মেয়াদে নির্বাচিত নির্বাহী কমিটির পরিচিতি ও শুভেচ্ছা বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বৃহত্তর ময়মনসিং সমিতির সভাপতি ও জামালপুর সদর আসনের মাননীয় সংসদ সদস্য মোঃ আবুল কালাম আজাদ, এমপি বলেন, ভেতর ময়মনসিংহের উন্নয়ন হলেই কেবল বৃহত্তর ময়মনসিংহের মানুষের ভাগ্যের পরিবর্তন সম্ভব। কোন নির্দিষ্ট জেলার উন্নয়ন দিয়ে বৃহত্তর ময়মনসিংহের মানুষের ভাগ্যের পরিবর্তন সম্ভব। তিনি প্রত্যেক জেলার নেতৃবৃন্দকে জনগণের স্কিল ডেভেলপমেন্ট তৈরির জন্য কাজ করার আহ্বান জানান। তিনি প্রতিবেশী জেলা শেরপুর উন্নয়নে আগেও কাজ করেছেন এবং আগামী দিনে সংশোধন শেরপুর জেলার বিভিন্ন দাবিদার নিয়ে কথা বলবেন বলে আশ্বস্ত করেন।

অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে সংগঠনের সভাপতি ও সাবেক সড়ক পরিবহন ও সেতু সচিব জনাব মোঃ নজরুল ইসলাম শুভেচ্ছা বক্তব্য বলেন, শেরপুর জেলার উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী সাবেক স্বাস্থ্য সচিব এবং বৃহত্তর ময়মনসিংহের সভাপতি দৃষ্টি আকর্ষণ করেন। তিনি আশা ব্যক্ত করে বলেন আগামী দিনে সকল সংগঠন এবং সফল ব্যক্তি প্রতিষ্ঠানকে সাথে নিয়ে কাজ করে যাব। তিনি শেরপুর এর জন্য সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

সংগঠনের নির্বাহী সভাপতি সাবেক নৌ পরিবহন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জনাব আব্দুস সামাদ ফারুক শেরপুর বিভিন্ন উন্নয়নের দাবি  করে বলেন, অন্যান্য সবজায়গায় আমরা শিক্ষা-স্বাস্থ্য,চিকিৎসা,যোগাযোগ সব ক্ষেত্রেই পিছিয়ে আছে তাই এ ব্যাপারে প্রধান অতিথির দৃষ্টি আকর্ষণ করেন।

সংগঠনের সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ আব্দুর রাজ্জাক শুভেচ্ছা জানিয়ে সংগঠনের সবাইকে পরিচয় করে দিয়ে আগামী দিনে সবাইকে সাথে নিয়ে সাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। বিগত বছর গুলিতে সবাই যেভাবে সহযোগিতা করেছে এবং আগামী দিনে সবাইকে সাথে নিয়ে শেরপুর জেলার জন্য কাজ করে যেতে চান। আসসালামু আলাইকুম গত সপ্তাহে শেরপুর জেলার দুর্যোগপূর্ণ এলাকায় ত্রাণ বিতরণ করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংকের বর্তমান চেয়ারম্যান প্রফেসর ডঃ সাইফুল মজিদ, শেরপুর সদর উপজেলার সভাপতি ও সাবেক অতিরিক্ত সচিব মোঃ দিলদার হোসেন, ওয়ালাইকুম পরিচিত মিশন এর সাবেক সদস্য ও সাবেক যুগ্ম সচিব শাহ মুহাম্মদ আবু রায়হান আলবেরুনী, অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট কর্নেল আসিফ, শেরপুর জেলা সমিতির সহ সভাপতি উপসচিব ডক্টর আশরাফ আলী, এছাড়াও শেরপুর জেলার অনেক প্রীতি সন্তান এবং সরকারের বিভিন্ন গুরু দায়িত্ব প্রাপ্ত ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

   


পাঠকের মন্তব্য