কলকাতার ‘প্রগতী বাংলা অ্যাওয়ার্ড’ পাচ্ছেন যারা

‘প্রগতী বাংলা অ্যাওয়ার্ড’

‘প্রগতী বাংলা অ্যাওয়ার্ড’

বাংলাদেশের শোবিজের জনপ্রিয় চার মুখ গীতিকার ও সাংবাদিক কবির বকুল, উপস্থাপক আনজাম মাসুদ, চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি এবং নৃত্যশিল্পী- কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ। তাদের বিশেষ সম্মাননা জানাতে যাচ্ছে কলকাতার প্রগতী বাংলা নামের একটি প্রতিষ্ঠান। আগামীকাল কলকাতার গ্যালারি গোল্ড অডিটরিয়াম হলে তাদের এই সম্মাননা দেয়া হবে বলে নিশ্চিত করেছেন চিত্রনায়িকা পপি। তিনি জানান, আমি আগামীকাল সকালের ফ্লাইটে গিয়ে এই অনুষ্ঠানে অংশ নিব। 

‘প্রগতী বাংলা অ্যাওয়ার্ড ২০১৯’-শীর্ষক এই অনুষ্ঠানে অংশ নেওয়ার পাশাপাশি তাদের কাছ থেকে বিশেষ সম্মাননা নেব। একজন অভিনয়শিল্পী হিসেবে এটা সত্যিই আমার জন্য আনন্দের। গীতিকার ও সাংবাদিক কবির বকুল এ অনুষ্ঠানে অংশ নেবেন বলে নিশ্চিত করেছেন। নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ বলেন, আগামীকাল বিকাল ৩টায় মূল অনুষ্ঠান শুরু হবে।

কলকাতার কালিঘাটের মেট্রো স্টেশনের পাশে গ্যালারি গোল্ড অডিটারিয়ামে হবে অনুষ্ঠানটি। ‘প্রগতী বাংলা অ্যাওয়ার্ড ২০১৯’ শীর্ষক এ অনুষ্ঠানে আমাদের আমন্ত্রণ জানানোর জন্য কর্তৃপক্ষকে বিশেষ ধন্যবাদ জানাচ্ছি। সেই সঙ্গে অ্যাওয়ার্ড প্রাপ্তির খবরটাও আমার জন্য খুশির। উপস্থাপক আনজাম মাসুদও এই অনুষ্ঠানে অংশ নেবেন বলে জানা যায়। 

পাঠকের মন্তব্য