বাংলাদেশকে অবজ্ঞা করে টুইট, সঞ্জয় মাঞ্জরেকরকে ঘিরে বিতর্ক

বাংলাদেশকে অবজ্ঞা করে টুইট, সঞ্জয় মাঞ্জরেকরকে ঘিরে বিতর্ক

বাংলাদেশকে অবজ্ঞা করে টুইট, সঞ্জয় মাঞ্জরেকরকে ঘিরে বিতর্ক

নিজস্ব প্রতিনিধি : কে এল রাহুলের ১০৮। এমএস ধোনির ১১৩ রান। বাংলাদেশের বিরুদ্ধে ভারতীয় দল ৩৫৯ রানের লক্ষ্যমাত্রা খাঁড়া করেছিল। প্রস্তুতি ম্যাচেই বাংলাদেশের বিরুদ্ধে ব্যাটিং প্র্যাকটিস সেরে রেখেছিল ভারতীয় দল। তবে ভারতীয় দলের এই বিশাল রান খাঁড়া করার পরই বাংলাদেশকে ট্রোল করলেন ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জরেকর। তাঁর সেই ব্যঙ্গ অবশ্য মোটেই ভাল চোখে নেননি বাংলাদেশের ক্রিকেট সমর্থকরা। 

বাংলাদেশের একাধিক সমর্থক দাবি করেছেন বিশ্বকাপে ধারাভাষ্যকারদের ২৪ জনের দল থেকে সঞ্জয় মাঞ্জরেকরকে বহিষ্কার করতে হবে। মঙ্গলবার বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ভারতের ব্যাটিংয়ের সময় সঞ্জয় মাঞ্জরেকর ধারাভাষ্যকার হিসাবে ছিলেন। সেই সময় তাঁর গলায় বিরাট কোহলি-মহেন্দ্র সিং ধোনি এবং লোকেশ রাহুলকে নিয়ে প্রশংসার সুর শোনা যাচ্ছিল। ধোনি ও রাহুলের দারুণ ইনিংস নিয়ে তিনি গলা ফাটাচ্ছিলেন। এর পরই একটা সময় বাংলাদেশকে তাচ্ছিল্য করে একখানা টুইট করে বসেন। তার পর থেকেই শুরু হয় বিতর্ক। 

নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে মাঞ্জরেকর লেখেন, ‘ইনিংস ঘোষণা করতে বিরাট কোহলি এখনও এতোটা সময় নিচ্ছে কেন!’ অর্থাত্, তিনি মনে করছিলেন, ৩৫৯ রান বাংলাদেশের জন্য কল্পনাতীত লক্ষ্যমাত্রা। এত রান তাড়া করে জেতা বাংলাদেশ দলের পক্ষে সম্ভব নয়! এর পরই ক্ষোভে ফেটে পড়েন বাংলাদেশী সমর্থকরা। অনেক সমর্থক আইসিসি-কে ট্যাগ করে টুইট করেন।  

পাঠকের মন্তব্য