চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে আটক ১

শিশুকে ধর্ষণের অভিযোগ

শিশুকে ধর্ষণের অভিযোগ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আম দেয়ার প্রলোভন দেখিয়ে চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মোকাব্বর হোসেন (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে সোর্পদ করেছে স্থানীয়রা।

শনিবার (৬ জুলাই) সকাল ১০টার দিকে গোবিন্দগঞ্জের  গুমানিগঞ্জ ইউনিয়নের কুড়িপাইকা গ্রাম থেকে তাকে আটক করা হয়। মোকাব্বর হোসেন কুড়িপাইকা গ্রামের মৃত মফিজ উদ্দীনের ছেলে।

শিশুটির পরিবারের বরাত দিয়ে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান জানান, সকালে আম দেয়ার প্রলোভন দেখিয়ে চার বছরের শিশুকে বাড়িতে ডেকে নিয়ে যায় মোকাব্বর হোসেন। এসময় নিজ বাড়ির শয়ন ঘরে শিশুকে ধর্ষণ করে মোকাব্বর। শিশুটির চিৎকারের আশপাশের লোকজন ছুটে এসে হাতেনাতে মোকাব্বর হোসনকে আটক করে। একপর্যায়ে স্থানীয় লোকজন মোকাব্বরকে বেদমভাবে মারধর করে। পরে খবর পেয়ে পুলিশ ভিকটিমকে উদ্ধারসহ অভিযুক্ত মোকাব্বরকে আটক করে থানায় নিয়ে আসে।

তিনি আরও জানান, ধর্ষণের ঘটনায় নির্যাতিত শিশুর বাবা বাদি হয়ে মোকাব্বরকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা করেছেন। অভিযুক্ত আসামি মোকাব্বর প্রাথমিকভাবে শিশুটিকে ধর্ষণের কথা স্বীকার করেছে। রবিবার সকালে অভিযুক্ত আসামিকে আদালতে হাজির করা হবে। ভিকটিমের ডাক্তারী পরীক্ষা গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে।

নির্যাতনের শিকার শিশুটি গোবিন্দগঞ্জ উপজেলার গুমানিগঞ্জ ইউনিয়নের কুড়িপাইকা গ্রামের দরিদ্র সাজু মিয়ার মেয়ে। শিশুটি বর্তমানে আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। এ ঘটনায় অভিযুক্ত আসামি মোকাব্বরের দৃষ্টান্ত শাস্তির দাবি করেন শিশুটির পরিবার।

পাঠকের মন্তব্য