নাগেশ্বরীতে অর্ধশত খ্রিস্টধর্ম ত্যাগ করে মুসলমান হলেন

নাগেশ্বরীতে অর্ধশত খ্রিস্টধর্ম ত্যাগ করে মুসলমান হলেন

নাগেশ্বরীতে অর্ধশত খ্রিস্টধর্ম ত্যাগ করে মুসলমান হলেন

আজ (২১ আগস্ট) বুধবার কুড়িগ্রামের নাগেশ্বরী সাবীলুর রাশাদ মাদরাসায় মান্ডার ইসলামি দাওয়াহ ইন্সটিটউটের ব্যবস্থাপনায় আনুষ্ঠানিকভাবে পুরুষ এবং নারীসহ প্রায় অর্ধশত মানুষ খ্রিস্টধর্ম ত্যাগ করে কালিমা পড়ে মুসলমান হয়েছেন।

তাঁরা পূর্বে মুসলমান ছিল কিন্তু খ্রিস্টানের খপ্পরে পড়ে ইসলাম ত্যাগ করে খ্রিস্টধর্ম গ্রহণ করেছিল এখন পুনরায় তারা কালিমা টড়ে ফিরে এলেন। এছাড়াও সেখানে বিভিন্ন ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণকারী নব মুসলিমদের উপস্থিতি ও ছিলো।

উত্তরবঙ্গের প্রত্যন্ত অঞ্চলে মুফতি যুবায়ের সাহেব (দা.বা.) এর নেতৃত্বে ঈমান হারা মানুষগুলোকে ইসলামের ছায়াতলে ফিরিয়ে আনার জন্য মান্ডার ইসলামি দাওয়াহ ইন্সটিটউটের দাঈরা ব্যাপক পরিশ্রম করছেন।

দাওয়াহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম জেলার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা নিকেতন নাগেশ্বরী হামিউচ্ছুন্নাহ মাদরাসার সম্মানিত মোহতামিম মাওলানা আমিনুল ইসলাম হাফিযাহুল্লাহ এবং বিশেষেত ঢাকা থেকে আগত মান্ডার ইসলামি দাওয়াহ ইন্সটিটউটের দাঈ মাওলানা মাহবুব, মাওলানা আব্দুল বাসির এবং খুদবা টিভির পরিচালক মাওলানা আমিনুল ইসলাম ও তালিমুদ্দিন ফাউন্ডেশন এর পরিচালক আব্দুস সবুর সুমন, সাবীলুর রাশাদ মাদরাসার মোহতামিম হাফেজ ফেরদাউসসহ স্থানীয় ওলামায় কেরাম।

আল্লাহ তা’আলা সকলের ঈমানকে হেফাজত করুক এবং দ্বীনে ইসলামের উপর কায়েম রাখুন।

পাঠকের মন্তব্য