আত্মহত্যা করলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সেজল শর্মা

আত্মহত্যা করলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সেজল শর্মা

আত্মহত্যা করলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সেজল শর্মা

আত্মহত্যা করলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সেজল শর্মা। সম্প্রতি বলিউড অভিনেতা কশুল পাঞ্জাবির মৃত্যুর শোক কাটতে না কাটতেই এমন দু:সংবাদ আসল।এই অভিনেত্রী আত্মহত্যা নিয়ে শোরগল শুরু হয়েছে। 

শুক্রবার নিজ বাড়িতে আত্মহত্যা করেছেন ভারতের টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী সেজল শর্মা। মুম্বাইয়ের মীরা রোডের তার বাসভবনে মৃত অবস্থায় পাওয়া যায় তাকে। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে কয়েকজন বন্ধুর সঙ্গে ফোনে অনেকক্ষণ কথা হয় অভিনেত্রীর। শুক্রবার আত্মহত্যা করেন তিনি। এই দু’টি ঘটনার মধ্যে কোনও যোগসূত্র রয়েছে কিনা, তা তদন্ত করছে পুলিশ।

এখবরের সত্যতা স্বীকার করে সেজালের সহ অভিনেতা আরু কে বার্মা বলেন, হ্যাঁ এটা সত্যি। আমি খবরটা শুনে শকড। আমি এখনও এই খবরটা বিশ্বাস করতে পারছি না। তিনি জানিয়েছেন, অভিনেত্রীর সঙ্গে তার ১০ দিন আগেই দেখা হয়েছিল। রবিবারও হোয়াটসঅ্যাপে তার সঙ্গে চ্যাট হয় বলেও জানান তিনি।

বর্মা বলেন, অভিনেত্রীর পরিবার সকালে এই আত্মহত্যার ঘটনা আবিষ্কার করে। কিন্তু বর্মা নিজে জানিয়েছেন, তিনি মনে করেন এই আত্মহত্যার ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাতে। তিনি জানিয়েছেন, অভিনেত্রীর শেষকৃত্য সম্পন্নের জন্য তার পরিবার দেহ উদয়পুরে নিয়ে গিয়েছে।

সেজল শর্মা জনপ্রিয়তা পেয়েছিলেন ‘দিল তো পাগল হ্যায় জি’ সিরিয়ালে অভিনয় করে। ২০১৭ সালে রাজস্থান থেকে মুম্বই আসেন তিনি। টেলিভিশনে অভিনয় শুরু করার আগে তিনি বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেছিলেন।

আমির খানের সঙ্গেও একটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। এছাড়া ‘আজাদ পারিন্দে’ নামে একটি ওয়েব সিরিজেও অভিনয় করেন তিনি। সিরিয়ালের হাসিখুশি সেই অভিনেত্রী অবশেষে বেছে নিলেন আত্মহত্যার পথ।

পাঠকের মন্তব্য