মু‌জিববর্ষ উপলক্ষে বেরোবি ছাত্রলীগের বৃক্ষরোপণ 

মু‌জিববর্ষ উপলক্ষে বেরোবি ছাত্রলীগের বৃক্ষরোপণ 

মু‌জিববর্ষ উপলক্ষে বেরোবি ছাত্রলীগের বৃক্ষরোপণ 

আব্দুল্লাহ আল তোফায়েল, বেরোবি প্রতিনিধি : জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের জন্ম শতবা‌র্ষিকী ও মু‌জিববর্ষ উপলক্ষে দেশব্যাপী বৃক্ষরোপণ কর্মসূ‌চি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে আজ রবিবার বেগম রোকেয়া বিশ্ব‌বিদ্যালয় ক্যাম্পাসের বি‌ভিন্ন স্থানে বৃক্ষরোপণ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ

"মুজিবর্ষে আহ্বান তিন‌টি ক‌রে গাছ লাগান" এই স্লোগা‌নকে ধারণ করে ছাত্রলী‌গের কেন্দ্রীয় সভাপ‌তি আল না‌হিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশনায় বৃক্ষরোপণ কর্মসূচী হাতে নিয়েছেন বিভিন্ন শাখার ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃক্ষরোপণের বিষয়ে ছাত্রলী‌গের সভাপ‌তি তুষার কিবরিয়া বলেন, দেশরত্ন শেখ হা‌সিনার নির্দেশে এবং বাংলাদেশ ছাত্রলীগের কাণ্ডারী আল না‌হিয়ান খান জয় এবং লেখক ভট্টাচার্য ভাইয়ের নির্দেশনায় আমরা এ কর্মসূচিতে অংশ নিয়েছি আমরা আগামী তিন মাসে ক্যাম্পাসের প্রতিটি ফাকা জায়গায় গাছ লাগিয়ে সবুজায়ন করবো।

বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান হল ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়া বলেন, মুজিব শতবর্ষে দলীয় সিদ্ধান্ত মোতাবেক আমরা তিন মাস ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নিয়েছি। আজ বিভিন্ন ভেষজ, ঔষধি ছাড়াও ফলজ বৃক্ষ রোপণ করা হয়েছে। এসব বৃক্ষ পরিচর্যা করা আমাদের দায়িত্ব।

পাঠকের মন্তব্য