রাজ-শুভশ্রীর পরিবারে এল খুশির খবর

রাজ-শুভশ্রীর পরিবারে এল খুশির খবর

রাজ-শুভশ্রীর পরিবারে এল খুশির খবর

মা হলেন শুভশ্রী। বাবা হলেন রাজ। শনিবার সকালেই রাজ-শুভশ্রীর পরিবারে এল খুশির খবর। পুত্র সন্তানের জন্ম দিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। খুশির হাওয়া চক্রবর্তী ও গঙ্গোপাধ্যায় পরিবারে। ছেলের নাম রেখেছেন যুবান চক্রবর্তী।

শনিবার বেলা ১.টা বেজে ৩৩ মিনিটে রাজ-শুভশ্রীর সন্তানের জন্ম হয়। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসক প্রণব দাশগুপ্তের তত্ত্বাবধানে জন্ম হয় রাজ-শুভশ্রীর সন্তানের। (প্রসঙ্গত প্রণব দাশগুপ্তের তত্ত্বাবধানেই মা হয়েছেন কোয়েল মল্লিকও) শুভশ্রীর ছেলের ওজন হয়েছে ৩ কেজি। সন্তান জন্মের সুন্দর মুহূর্তে সাক্ষী ছিলেন রাজ চক্রবর্তী নিজেই। মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন বলে জানা যাচ্ছে। শনিবার সকালেই অনুরাগীদের শুভ সকাল জানিয়ে শুভশ্রীর সঙ্গে ছবি পোস্ট করেছিলেন রাজ। খুব সম্ভবত, ছবিটি শুভশ্রীর হাসপাতালে যাওয়ার আগের মুহূর্তের ছবি। 

বৃহস্পতিবারও লাল ম্যাক্সি ড্রেসে শুভশ্রীর 'বেবি বাম্প'-এর দুটি ছবি পোস্ট করেছিলেন রাজ। একটি ছবিতে শুভশ্রীর সঙ্গে রাজকে অন্য ছবিতে রাজের ভাগ্নীকে দেখা গিয়েছিল। প্রসঙ্গত, এবছরই দ্বিতীয় বিবাহবার্ষিকীতে (১১ মে) বাবা-মা হতে চলার খবর শেয়ার করেছিলেন রাজ-শুভশ্রী। তারপর থেকেই কবে রাজ-শুভশ্রীর পরিবারে নতুন সন্তান আসে তা নিয়ে উৎসাহ ছিল অনুরাগীদেরও। শুভশ্রীও অন্তঃসত্ত্বা অবস্থার নানান ছবি অনুরাগীদের জন্য় সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যে শেয়ার করতেন।

প্রসঙ্গত, গত ১ মাস ধরে বিভিন্ন সমস্য়ার মধ্যে দিয়ে যাচ্ছিল চক্রবর্তী পরিবার। গত মাসেই হঠাৎ করে COVID-19-এ আক্রান্ত হন রাজ চক্রবর্তী। তারই মাঝেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন এবং মৃত্যু  হয় রাজের বাবা কৃষ্ণ চক্রবর্তীর। রাজের যেদিন করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এল, সেদিনই জানা পরিচালকের বাবার করোনাতেই মৃত্যু  হয়েছে। এই ঝড়ঝাপটা পার করে অবশেষে খুশির খবর এল রাজ-শুভশ্রীর পরিবারে।

পাঠকের মন্তব্য