ধোনির কন্যা শিশুকে ধর্ষণের নরিজবিহীন হুমকি

ধোনির কন্যা শিশুকে ধর্ষণের নরিজবিহীন হুমকি

ধোনির কন্যা শিশুকে ধর্ষণের নরিজবিহীন হুমকি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরে খুব একটা সুবিধা করতে পারছে না চেন্নাই সুপার কিংস। ছয় ম্যাচের চারটিতেই হেরে বসেছে মহেন্দ্র সিং ধোনির দল। টুর্নামেন্টে তাদের চেয়ে খারাপ অবস্থা আছে কেবল একটি দলেরই- সেটা কিংস ইলেভেন পাঞ্জাব।

কিন্তু পাঞ্জাব নয়, বেশি সমালোচনা হচ্ছে চেন্নাইকে নিয়ে। অধিনায়ক হিসেবে দায় এড়াতে পারছেন না ধোনি-ও। অভিযোগের তির আছে তার দিকেও। এবারের আসরে নামের প্রতি সুবিচার করতে পারছেন না তিনি। সবশেষ ম্যাচেও সুবিধাজনক অবস্থানে থেকে দলকে জেতাতে ব্যর্থ হয়েছেন ধোনি।

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ১২ বলে ১১ রানে আউট হন তিনি। কেদার যাদব ৭ রান করেন ১২ বল খরচ করে। দলের এমন ব্যর্থতায় হতাশ ভক্তরা। কেউ কেউ ক্ষুব্ধ বটে। সেই ক্ষোভের বিস্ফোরণ ঘটল। অধিনায়ক ধোনির পাঁচ বছর বয়সী কন্যা শিশু জিভাকেকে ধর্ষণের নরিজবিহীন হুমকি দিলেন এক ভক্ত।

১৬৭ রান তাড়া করতে নেমে চেন্নাই হারে ১০ রানে। কলকাতার বিপক্ষে হারের পর ইন্সটাগ্রাম, টুইটার এবং ফেসবুকে পোস্টে ধোনিকে উদ্দেশ্য করে লেখা হয় ‘তোর মেয়ে জিভাকে ধর্ষণ করব?’ বৃহস্পতিবারের ওই হুমকির পর অবশ্য ধোনি কিংবা তার পরিচারের তরফ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

এসব ক্ষেত্রে পুলিশ প্রশাসন তাদের সাইবার সেলের মারফত আইনি ব্যবস্থা নিতে পারে। হারের সবচেয়ে বড় তোপটা গেছে ধোনির ওপর দিয়ে। এ ছাড়া ক্ষুব্ধ ভক্তরা চেন্নাইর অন্য খেলোয়াড়দেরও মুণ্ডুপাত করেছেন সোশ্যাল মিডিয়ায়।

পাঠকের মন্তব্য