বাংলাদেশ টেলিভিশনের নৃত্য শিল্পী নির্বাচিত কুবির অদিতি

বাংলাদেশ টেলিভিশনের নৃত্য শিল্পী নির্বাচিত কুবির অদিতি

বাংলাদেশ টেলিভিশনের নৃত্য শিল্পী নির্বাচিত কুবির অদিতি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়য়ের (কুবি) লোক প্রশাসন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এবং বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠন থিয়েটারের সাংস্কৃতিক কর্মী অদিতি রায় চৌধুরী বাংলাদেশ টেলিভিশনের নৃত্য শিল্পী নির্বাচনী পরীক্ষা-২০২০ এ অংশগ্রহণ করে বাংলাদেশ টেলিভিশনের নৃত্য শিল্পী হিসেবে নির্বাচিত হওয়ার সৌভাগ্য অর্জন করেন।

বাংলাদেশ টেলিভিশনের নৃত্য শিল্পী পরীক্ষায় অদিতি রায় চৌধুরীর এমন অর্জন সম্পর্কে তিনি বলেন, আসলে এপ্লাই করেছিলাম অনেক আগে, তারপর হুট করেই ডাকলো। তারপর প্রাথমিক বাছাই পর্বটা অতিক্রম করে স্ক্রিনটেস্টের জন্য অংশগ্রহণ করি। উভয় ধাপেই প্রায় তিনশত প্রতিযোগীদের মধ্যে নিজে বেস্ট লিস্টে নিজের নাম দেখার বিষয়টা বেশ রোমাঞ্চকর মনে হচ্ছে। মূলত আমার মায়ের খুব শখ ছিল নাচ নিয়ে কিছু অর্জন যেনো আমার থাকে, সেটা পূরণ করতে পেরেই সবচেয়ে বেশি ভালো লাগছে।

কুবির থিয়েটার সাংস্কৃতিক কর্মী অদিতি রায় চৌধুরী বাংলাদেশ টেলিভিশনের নৃত্য শিল্পী প্রতিযোগিতার পরীক্ষায় দুই ধাপের মধ্যে প্রাথমিক ধাপ বেসিক গত বছরের ১৮ নভেম্বর এবং পরের ধাপ স্ক্রিনটেস্ট চলতি বছরের ২৮ জানুয়ারী অংশ নিয়ে উভয় ধাপেই পারফরম্যান্স করে বাংলাদেশ টেলিভিশনের নৃত্য শিল্পী প্রতিযোগিতায় চূড়ান্ত লিস্টে নির্বাচিত হন।

উল্লেখ্য, গত মাসের ২৮ ফেব্রুয়ারি বাংলাদেশ টেলিভিশনের সদর দপ্তর থেকে অদিতি রায় চৌধুরীকে একটি চিঠির মাধ্যমে বাংলাদেশ টেলিভিশনের নৃত্য শিল্পী 'গ' শ্রেণীতে তালিকাভুক্তি করার বিষয়টা নিশ্চিত করা হয়।

পাঠকের মন্তব্য