দিঘী দুই পয়সার মেয়ে বলে কটাক্ষ করলেন পরিচালক 

দিঘী দুই পয়সার মেয়ে বলে কটাক্ষ করলেন পরিচালক 

দিঘী দুই পয়সার মেয়ে বলে কটাক্ষ করলেন পরিচালক 

মুক্তির আগেই ‘তুমি আছো তুমি নেই’ সিনামা নিয়ে ছবিটির নায়কা দিঘীর নেতিবাচক মন্তব্যে প্রচণ্ড চটেছেন খ্যাতিমান পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। দিঘীর বিরুদ্ধে এক কোটি টাকা মানহানির মামলা করেও শান্ত হতে পারেননি এই বর্ষীয়ান সিনামা পরিচালক। 

এবার দীঘিকে দুই পয়সার মেয়ে বলে কটাক্ষ করলেন তিনি। বৃহস্পতিবার একটি ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকালে পরিচালক এই মন্তব্য করেন। দীঘিকে উদ্দেশ্য করে তিনি বলেন, দুই পয়সার দাম নেই ওই মেয়ের। দুই পয়সার মেয়ে না হলে একজন নায়কা তাঁর সিনামা নিয়ে মুক্তির আগেই এই ধরনের নেতিবাচক মন্তব্য করলো কি করে ? এটাই তাঁর প্রশ্ন।  

এর বিপরীতে সঞ্চালক সিনামার নির্মাতা ঝনটুকে প্রশ্ন করেন, একজন শিল্পীকে 'দুই পয়সার মেয়ে' বলছেন; এটা কি শোভনীয় ? 

এই প্রশ্নের জবাবে পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু বলেন, অবশ্যই শোভনীয়। যে নায়কা সিনামা মুক্তির আগেই এর ট্রলার তাঁর ভাল লাগে নাই, ছবিটি মানহীন, সিনামাটি কেউ দেখবে না এমনটি মন্তব্য করে তাঁর দাম দুই পয়সাও নয়। একই সাথে তিনি আরও বলেন, দিঘী বিশ্বের একমাত্র অভিনেত্রী যিনি নিজের সিনামা নিয়ে মুক্তির আগেই বাজে মন্তব্য করেছে। 

উল্লেখ্য পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত প্রথম সিনামা ‘তুমি আছো তুমি নেই’। যার ট্রলার মুক্তির পর নেটিজেনরা ছবির সমালোচনায় মাতেন। এবং অনেকেই ব্যাঙ্গ করে এই ট্রলার দেখার জন্য খরচ হওয়া ইন্টারনেট বিল খরচ ফেরত চেয়েছেন।  

পাঠকের মন্তব্য