বাংলায় তৃণমূল জিতলে বিজেপি ভারতবর্ষ থেকে বিদায় নেবে 

বাংলায় তৃণমূল জিতলে বিজেপি ভারতবর্ষ থেকে বিদায় নেবে 

বাংলায় তৃণমূল জিতলে বিজেপি ভারতবর্ষ থেকে বিদায় নেবে 

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমুন্ত্রী ও তৃণমূল সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন, বাংলায় তৃণমূল জিতলে বিজেপি ভারতবর্ষ থেকে বিদায় নেবে। রাজ্যে আসন্ন বিধানসভা নির্বাচন উপলক্ষে তিনি শুক্রবার তমলুকে এক নির্বাচনী সভায় বক্তব্য রাখার সময় এই মন্তব্য করেন। 

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমুন্ত্রী ও তৃণমূল সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিজিপিকে টার্গেট করে বলেন, ওরা না গেলে ভারতবর্ষটা কবে বিক্রি করে দেবে। সেজন্য আপনাদের ভোটটা দয়াকরে তৃণমূল প্রার্থী শৈলেন্দ্রনাথ মহাপাত্রকে দেওয়ার জন্য আমি আবেদন জানাচ্ছি।

তিনি আরও বলেন, মনে রাখবেন বিজেপি কি করে। ‘মুখে বলে হরি হরি আর পিছনে ডাকাতি করি’। আর আমরা মুখে বলি হরি হরি এবং সত্যি আমরা হরিনাম জপ করি। আমাদের সাথে বিজেপির অনেক তফাৎ আছে। সেজন্য বিজেপিকে চাই না। 

মুখ্যমুন্ত্রী ও তৃণমূল সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "বিজেপিকে চাই না, দানবদের চাই না, দৈত্যদের চাই না, স্বৈরাচারী চাই না, দুরাচারী চাই না, দুর্যোধন চাই না, দুঃশাসন চাই না, রাবণের দল চাই না। তৃণমূল কংগ্রেসকে নিয়ে আসুন জোড়াফুলে ভোট দিন এবং আপনার যা প্রাপ্য আপনি বুঝে নিন। এটা আপনার সরকার, মা-মাটি-মানুষ সরকার। আমরা মানুষের উপরে কোনও ট্যাক্স বাড়াতে দেবো না। আমি আপনাদের কোনও ক্ষতি হতে দেবো না।"

পাঠকের মন্তব্য