সরকার নমনীয়তাকে কেউ দুর্বল ভাববেন না : তথ্যমন্ত্রী 

তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ

তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ

ভারতের প্রধানমন্ত্রী আগমনের ইস্যুতে যেকোনপ্রকার বিশৃঙ্খলা কঠোর হস্তে দমন করা হবে বলে উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ বলেন, সরকার নমনীয়তাকে কেউ দুর্বল ভাববেন না। এই ধরণের অপচেষ্টা সরকার কঠোর হস্তে দমন করতে বদ্ধপরিকর। 

শনিবার দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে সত্যম রায় চৌধুরীর সম্পাদিত 'বঙ্গবন্ধু ফর ইউ' গ্রন্থের মোড়ক উম্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই সব কথা বলেন। 

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী দিন তাঁরা স্বাধীনতা দিবস পালন না করে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সফরের বিরোধিতা করে বিশৃঙ্খলার সৃষ্টির অপচেষ্টা করেছে, বিশৃঙ্খলা করেছে।

তিনি আরও বলেন। এরা দুষ্কৃতকারী। এরা আমাদের স্বাধীনতা, সার্বভৌমত্ব, শান্তি, স্থিতিশীলতা ও সম্প্রীতির শত্রু। আমরা যদি এদের খোঁজ খবর নেই দেখা যাবে এদের অনেকের বাপ দাদা রাজাকার ছিলো। যারা আজকে সামাজিক যোগযোগ মাধ্যমে বড় গলায় কথা বলছেন তাঁদের বাপ দাদাদের খবর নিন; তাঁরা অনেকেই একাত্তরের যুদ্ধের সময় পাকিস্তানের পক্ষ নিয়ে কাজ করেছিল।    

তিনি আরও বলেন, সরকারের নমনীয়তাকে কেউ দুর্বল ভাববেন না। এই ধরণের অপচেষ্টা সরকার কঠোর হস্তে দমন করতে বদ্ধপরিকর। যারা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন না করে এ ধরনের বিশৃঙ্খলার সৃষ্টি করবে, তাদের মূলোৎপাটন করতে আমরা বদ্ধপরিকর।

পাঠকের মন্তব্য