অধিবেশনের সমাপ্তি ভাষণে প্রধানমন্ত্রী

পবিত্র ধর্মকে কলুষিত করছে মামুনুল হক

পবিত্র ধর্মকে কলুষিত করছে মামুনুল হক

পবিত্র ধর্মকে কলুষিত করছে মামুনুল হক

হেফাজতে ইসলামের নেতা মাওলানা মামুনুল হক পার্লারে কাজ করা এক নারী নিয়ে বিনোদনের জন্য রিসোর্টে গিয়েছিলেন। আজ রোববার সংসদ অধিবেশনের সমাপ্তি ভাষণে এমনটা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন সংসদ নেতা ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, ওই নারীকে নিজের দ্বিতীয় স্ত্রী বলে পরিচয় দিয়েছেন মামুনুল হক। কিন্তু নিজের স্ত্রীর কাছে বলেছেন, পরিস্থিতির কারণে ওই পরিচয় দেন তিনি।

সোনারগাঁওয়ের রিসোর্টে ধরা পড়ার পর বিষয়টি ঢাকতে তারা বিভিন্ন ধরনের চেষ্টা করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, ইসলাম ধর্মে বিশ্বাসীরা এমন মিথ্যা বলতে পারে ? অসত্য বলতে পারে ? তারা কী ধর্ম পালন করবে আর মানুষকে কী শেখাবে ?

রিসোর্টে হেফাজতের লোকজনের ভাঙচুরের বিষয়ে প্রধানমন্ত্রী বলেন, ধর্ম ও পবিত্রতার কথা বলে অপবিত্র কাজ করে ধরা পড়ে। তাদের চরিত্র কী, তা বলতে চাই না। গতকাল আপনারা সবই দেখেছেন।

মামুনুল হক কয়েকদিন আগে আগুন দিয়ে পুড়িয়ে সুন্দরী নারী নিয়ে বিনোদন করতে গেছেন মন্তব্য করে তিনি বলেন, পবিত্র ধর্ম ইসলামকে তারা কলুষিত করছে। বিনোদনের এই অর্থ কোথা থেকে আসে ?

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনের সময় এসব ঘটনা নিয়ে শেখ হাসিনা বলেন, বিভিন্ন দেশের অতিথিরা আসছেন এবং শুভেচ্ছা বার্তা দিচ্ছেন। ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আসার বিরোধিতা করে তারা। এখন তারা দেশটির দেওবন্দে যাবে কী করে ?
 
কওমি মাদ্রাসার সনদ দেয়ার কথা উল্লেখ করে তিনি বলেন, আমরা সম্মান দেওয়ার পরেও তারা এমনটা ঘটালো কী করে! তাদের কোনো রাজনৈতিক আদর্শ নেই, কোনো আদর্শ নিয়েই চলে না তারা।

পাঠকের মন্তব্য