মমতাকে বাংলা ছাড়া করতে গিয়ে বিজেপি ভারত ছাড়া হবে

সর্বভারতীয় তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি

সর্বভারতীয় তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি

সর্বভারতীয় তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় এমপি বিজপিকে টার্গেট করে বলছেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে বাংলা ছাড়া করতে গিয়ে ২০২৪ সালে (লোকসভা নির্বাচনে) বিজেপি ভারত ছাড়া হবে। পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন উপলক্ষে তিনি আজ (সোমবার) হুগলী জেলার পান্ডুয়ায় এক সমাবেশে বক্তব্য রাখার সময় তিনি এসব কথা বলেন।

অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, বিজেপি বলেছেন, ১৫ লাখ টাকা দেবো, কেউ পেয়েছেন ? পায়নি। বলেছিল বছরে ২ কোটি বেকারকে চাকরি দেবে, কেউ পেয়েছেন ? পায়নি। নোট বাতিলের মধ্যদিয়ে কালো টাকা ধ্বংস করার কথা বলেছিল, কিন্তু কালো টাকা কি ধ্বংস হয়েছে ? হয়নি। গরীব আজকে আরও গরীব হয়েছে; বড়লোক আরও বড়লোক হয়েছে। পুঁজিবাদীর হাতে দেশ বিক্রি করে দিয়েছে। 

সিপিএম বলছে মমতাকে সরাতে হবে, কংগ্রেস বলছে মমতাকে সরাতে হবে, বিজেপি বলছে মমতাকে সরাতে হবে। কিন্তু বাংলার জনগণ বলছে, মমতা বন্দোপাধ্যায়কে তৃতীয়বার ক্ষমতায় আনতে হবে।’  

বাংলায় তৃণমূল সরকার পুনরায় ক্ষমতায় এলে কাউকে আর রেশন  দোকানের লাইনে দাঁড়াতে হবে না। বাড়িতে বাড়িতে বিনা পয়সায় রেশন পৌঁছে দেওয়া হবে বলে তৃণমূল যুব কংগ্রেস সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় এমপি প্রতিশ্রুতি দিয়েছেন। 

পাঠকের মন্তব্য