ইসলাম ধর্মকে নিয়ে আপত্তিকর মন্তব্য; কলেজ ছাত্র গ্রেফতার

ইসলাম ধর্মকে নিয়ে আপত্তিকর মন্তব্য; কলেজ ছাত্র গ্রেফতার

ইসলাম ধর্মকে নিয়ে আপত্তিকর মন্তব্য; কলেজ ছাত্র গ্রেফতার

ধর্মীয় অনুভূতিতে আঘাত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইসলাম ধর্মকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় দীপ্ত সরকার নামের এক কলেজ ছাত্রকে আটক করেছে পুলিশ।

সোমবার রাতে বরিশালের গৌরনদী উপজেলার টরকীর চর এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত দীপ্ত ওই এলাকার দুলাল সরকারের পুত্র। মঙ্গলবার দুপুরে আটককৃতের বিরুদ্ধে মামলা দায়েরের পর ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। 

স্থানীয়রা জানান, গত কয়েকদিন থেকে দীপ্ত সরকার তার (ঠরপশু ঝধৎশধৎ) নামের নিজের ফেসবুক আইডি দিয়ে ইসলাম ধর্ম নিয়ে বিভিন্ন আপত্তিকর মন্তব্য করে আসছে। বিষয়টি নজরে আসায় স্থানীয়দের মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পরে। এলাকাবাসী জোটবদ্ধ হয়ে অভিযুক্তর বাড়িতে হামলা চালানোর পরিকল্পনা করলে খবর পেয়ে তাৎক্ষনিক গৌরনদী মডেল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত দীপ্ত সরকার (ভিকি)’কে আটক পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।

তবে পুলিশ হেফাজতে থাকা দীপ্ত সরকার তার ফেসবুক আইডিটি হ্যাক হয়েছে বলে দাবী জানায়।

গৌরনদী মডেল থানার ওসি তদন্ত মোঃ তৌহিদুজ্জামান জানিয়েছেন, দীপ্ত সরকার নামের এক কলেজ ছাত্র তার ফেইসবুক আইডিতে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে নানা মন্তব্য করে। এর প্রতিবাদে স্থানীয় মুসুল্লীরা সোমবার রাতে ওই যুবকের বাড়ি ঘেরাও করেন। খবরপেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে দীপ্তকে আটক করেন। 

পাঠকের মন্তব্য