পাইকগাছায় করোনা প্রতিরোধ কমিটির জরুরী সভা অনুষ্ঠিত

পাইকগাছায় করোনা প্রতিরোধ কমিটির জরুরী সভা অনুষ্ঠিত

পাইকগাছায় করোনা প্রতিরোধ কমিটির জরুরী সভা অনুষ্ঠিত

পাইকগাছায় উপজেলা করোনা প্রতিরোধ কমিটির জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত সভাটি উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার এবি এম খালিদ হোসেন সিদ্দিকী'র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় এসময়ে উপস্থিত ছিলেন, উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবারে পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নীতিশ চন্দ্র গোলদার, সদস্য সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহরিয়ার হক, ওসি (অপারেশন) দেবাশীষ কুমার দাশ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস,সমাজ সেবা কর্মকর্তা সরদার আলী আহসান,মাধ্যমিক শিক্ষা অফিসার জয়নাল আবদীন, পরিবার পরিকল্পনা পরিদর্শক জিএম জাহিদুর রহমান প্রমুখ। 

উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবারে পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নীতিশ চন্দ্র গোলদার জানান, আমরা একটি কঠিন সময় পার করতে যাচ্ছি। সবাই সরকারী বিধি নিষেধ মেনে চলি। ৮/০৪/২০২১ তারিখ থেকে করোনা'র দ্বিতীয় ডোজের টিকাদান পর্ব শুরু হবে। পাশাপাশি ১ম ডোজের টিকাদান কার্যক্রমও চালু থাকবে। মোবাইলে এসএমএস পাওয়ার পর নির্দিষ্ট দিনে টিকাদান কেন্দ্রে হাজির টিকা নেয়ার আহ্বান জানিয়েছেন।

উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার এবি এম খালিদ হোসেন সিদ্দিকী জানান, লকডাউন কঠোর ভাবে বাস্তবায়নের জন্য এসভা। এজন্য পাইকগাছা সদরে ঢোকার ৩টি প্রবেশপথে চেকপোস্ট বসানো হয়েছে। মহামারী মোকাবেলায় প্রশাসনের সাথে জনপ্রতিনিধিসহ সকল শ্রেণী-পেশার মানুষের সহযোগীতা চেয়েছেন তিনি।

পাঠকের মন্তব্য