হেফাজত তান্ডব ও অরজকতা; কাউকে আর ছাড় নয় 

হেফাজত তান্ডব ও অরজকতা; কাউকে আর ছাড় নয় 

হেফাজত তান্ডব ও অরজকতা; কাউকে আর ছাড় নয় 

কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, যারা ধর্মের নামে অরজকতা করে তাদের হাত থেকে ধর্মকে রক্ষা করতে হবে। হেফাজত ধর্মের ব্যবসায়ীর ধোহাই দিয়ে যারা ভাংচুর করছে তাদের কাউকে ছাড় দেওয়া হবে না।

যারা হামলার শিকার হয়েছেন, তারা মামলা করুন তাদের প্রত্যেকের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা গ্রহন করা হবে। কাউকে ছাড় দেওয়া হবে না। আঘাত এসেছে আমর প্রতিঘাত করবোই। হেফাজত ইসলামের এমন তান্ডব অরজকতা মেনে নেওয়া যায়না। তিনি আওয়ামীলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। বুধবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে হেফাজত ইসলাম নেতা মামুনুল হক নারীসহ অবরুদ্ধ হওয়ার ঘটনায় তার সমর্থকদের তান্ডব ও সহিংসতায় উপজেলা আওয়ামীলীগ অফিস ও নেতাকর্মীদের বাড়িঘর ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্ত স্থান কেন্দ্রীয় আওয়ামীগীগের প্রতিনিধি দল পরিদর্শন কালে তিনি এসব কথা বলেন।  
 
বুধবার দুপুরে প্রথমে সোনারগাঁ মোগড়াপাড়া এলাকায় এসে প্রতিনিধি দল ক্ষতিগ্রস্ত আওয়ামীলীগ অফিস পরিদর্শন করেন। পরে হামলায় ক্ষতিগ্রস্ত মার্কেট ও যুবলীগ নেতা রফিকুল ইসলাম নান্নুর বাড়ি পরিদর্শন করেন।

এসময় প্রতিনিধি দলে সাথে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক অ ফ ম বাহাউদ্দিন নাসিম, কেন্দ্রীয় আওয়ামীলীগের মুক্তিযোদ্বা বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মৃণাল কান্তি দাস। কেন্দ্রীয় আওয়ামীলীগের দপ্তর সম্পাদক দিলীপ বড়ুয়া, ঢাকা বিভাগীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম, নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, সাবেক সাংসদ কায়সার হাসনাত সহ স্থানীয় নেতাকর্মী।

পাঠকের মন্তব্য