মোহাম্মদপুর মাদ্রাসা থেকে মামুনুল হককে গ্রেপ্তারের খবর  

কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক

কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক

রাজধানীর মোহাম্মদপুর মাদ্রাসা থেকে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে গ্রেপ্তার করা হয়েছে বলে সামাজিক গণমাধ্যমে খবর ছড়িয়ে পড়েছে। 

বুধবার (৭ এপ্রিল) রাত ১২টার পর ডিবি পুলিশ তাকে গ্রেপ্তার করেছে বলে খবরটি ছড়িয়ে পড়ে। অনেকের নিজ নিজ ফেসবুক প্রোফাইলের টাইম লাইনে গ্রেপ্তারের খবরটি পোস্ট করেছেন। একই সাথে সকলে তাঁর কোঠর সাজা দাবি জানিয়েছেন।

উল্লেখ্য ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মামুন সরকার তাঁর ফেসবুক টাইম লাইনে একটি পোস্ট দিয়েছেন তা হুবহু তুলে ধরা হলো-  '

'ব্রেকিং নিউজ' 

মোহাম্মদপুর মাদ্রাসা থেকে ধর্মীয় মূল্যবোধে আঘাতকারী উগ্রবাদী নেতা মামুনুল হক কে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করছি।

এর আগে বায়তুল মোকাররম মসজিদে তাণ্ডবের ঘটনায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা মামুনুল হকসহ হেফাজত নেতাদের বিরুদ্ধে আনীত অভিযোগ তদন্তে প্রমাণিত হলে তাদেরকে গ্রেপ্তার করা হবে। এমনটাই জানিয়েছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মতিঝিল বিভাগের উপ-কমিশনার (ডিসি) সৈয়দ নুরুল ইসলাম মঙ্গলবার (৬ এপ্রিল) সাংবাদিকদের সঙ্গে এ বিষয়ে আলাপকালে তিনি এ কথা বলেন। সোমবার রাতে হেফাজতে ইসলাম বাংলাদেশের ১৭ নেতার নামে মামলা হয়। মামলার এজাহারে এক নম্বর ও হুকুমের আসামি করা হয়েছে মামুনুল হককে।

প্রসঙ্গত, গত সোমবার (৫ এপিল) রাত পৌনে ১০টার দিকে আরিফ উজ জামান নামের ওয়ারীর এক ব্যক্তি হত্যার চেষ্টা ও বিস্ফোরক আইনসহ কয়েকটি ধারায় মামলাটি করেন। উক্ত মামলায় হেফাজত ইসলামের আরও ১৬ জনকে আসামী করা হয়েছে। 

পাঠকের মন্তব্য