কালকিনি পৌর মেয়র এস এম হানিফ ও কাউন্সিলরদের শপথ গ্রহন 

কালকিনি পৌর মেয়র এস এম হানিফ ও কাউন্সিলরদের শপথ গ্রহন 

কালকিনি পৌর মেয়র এস এম হানিফ ও কাউন্সিলরদের শপথ গ্রহন 

কালকিনি পৌর সভার নব নির্বাচিত মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলরদের আজ মঙ্গলবার শপথ গ্রহণ। দুপুর ১২টার সময় রাজধানীর সেগুন বাগিচা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সম্মেলন কেন্দ্রে মেয়র এস এম হানিফ ও কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করান ঢাকা বিভাগীয় কমিশনার খলিলুর রহমান। তার শপথ অনুষ্ঠানে স্বাস্থ্য বিধি মেনে সফর সঙ্গি হয়েছেন মাদারীপুর জেলা ও উপজেলার সহ বিভিন্ন স্তরের ব্যাক্তি বর্গ।  

৩১মার্চ বুধবার কালকিন পৌর নির্বাচন অনুষ্ঠিত হয়ছে।   

এতে ৬জন প্রতদ্বিন্ধীর সাথে প্রতিদ্বন্ধীতা করে নির্বাচত হয়েছেন। এর আগে বাংলাদশে আ'লীগ'র মনোনায়ন যুদ্ধে দলের জন্য নিবেদিত প্রান,সৎ,যোগ্য কালকনিরি মাটি ও মানুষের ৮ জন নেতাদের সাথে দৌড়ে প্রথম হয়ছেনে। জননত্রেী শখে হাসনিার স্বাক্ষরিতি বাংলাদশে আ'লীগ মনোনিত ও বাংলাদশে আ'লীগ কন্দ্রেীয় কমটিরি প্রচার ও প্রকাশনা সম্পাদক, মাদারীপুর-৩ আসনরে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ এম পির স্নেহ ধন্য, আস্থা ভাজন, কাছের মানুষ বিশিষ্ঠ ব্যাবসায়ি শিল্পপতি, শিক্ষা অনুরাগি এস এম হানফি নৌকা প্রতিক নিয়ে কালকিন আসার দিন মাদারীপুর জেলা, উপজেলা ও পৌর এলাকার কয়েক হাজার মটর সাইকেল, ছোট বড় শতশত গাড়ি, ভ্যান, অটো নিয়ে লক্ষ মানুষ শরিক হয়েছিলেন তাকে গ্রহন করতে। 

রাস্তায় রাস্তায় মানুষ আর মানুষ, দু'হাত নেরে হানফি ভাই হানফি ভাই, নৌকা নৌকা,গোলাপ ভাই গোলাপ ভাই আওয়াজে মুখোরিত করেছিল চারদিক। সে দিন ই হয়তো হয়ে ছিল এস এম হানিফের বিজয় ব্যালি। পরক্ষনে সকল বিভেদ ভুলে জেলা, উপজেলা, পৌর আ'লীগ সহ সকল অংগ সংগঠন মিলে দলে দলে মানুষের বাড়ি বাড়ি দ্বাড়ে দ্বাড়ে গিয়ে ভোট প্রার্ণা করে ভোট র্অজন করে ৩১র্মাচ নির্বাচনে মানুষের বিপুল ভোটে কালকিনি পৌর পিতা নির্বাচতি হয়েছেন এস এম হানিফ। 

নব নির্বাচিত বিজয় মাদারীপুর, কালকিনি বাসিকে উৎর্স্বগ করছেনে, ধন্যবাদ যানিয়েছেন জেলা, উপজলো পৌর আ'লীগ সহ সকল অংগ সংগঠনরে নেতা কর্মীদের। কৃতজ্ঞতা জানিয়েছেন পৌর এলাকার সকল ভোটারদরে তারা তাকে মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করছেনে। এ বিজয় ড.আবদুস সোবহান গোলাপ ভাইয়ের। এ বিজয় সকলের সাথে ভাগ করে নেওয়ার জন্য মানুষের বাড়ি বাড়ি গিয়ে শুভেচ্ছা জানিয়েছেন, মানুষও তাকে অভিন্দন, শুভেচ্ছা, ভালবাসা ও দোয়া দিয়ে স্বাগত জানিয়েছেন।৭৩ বছর বয়সি আয়না বেগম তাকে জড়িয়ে ধরে আবেগে আপ্লুত হয়ে বলেছিলেন বাবা এ বয়সে অনকে কেই ভোট দিয়েছন এভাবে কেউ এসে দেখে করেনি। 

নব নির্বাচিত পৌর মেয়র এস এম হানিফ বলেন,বাংলাদেশ আ'লীগ কন্দ্রেীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক, মাদারীপুর-৩ আসনরে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ ভাইর র্নিদেশে তার হাতে হাত রেখে কালকিনি পৌর সভাকে আধুনিক পৌর সভায় রুপান্তর করবো ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, আমি আগেও আমার সর্বোচ্চ দিয়ে মানুষের পাশে ছিলাম, এখন আমাকে সবাই ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেছেন আমার দায়ত্বি আরো বেড়ে গেলো ইনশাআল্লাহ পৌর এলাকার মানুষের উন্নয়নে একান্ত ভাবে কাজ করে যাবো। 

পাঠকের মন্তব্য