অভিনয়, রাজনীতি ও সংস্কৃতি অঙ্গনে কবরীর অবদান স্মরণীয় 

অভিনয়, রাজনীতি ও সংস্কৃতি অঙ্গনে কবরীর অবদান স্মরণীয় 

অভিনয়, রাজনীতি ও সংস্কৃতি অঙ্গনে কবরীর অবদান স্মরণীয় 

কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

এক শোক বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, কবরী ছিলেন বাংলাদেশের চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্র। অভিনয়ের পাশাপাশি রাজনীতি ও সংস্কৃতি অঙ্গনে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে। তিনি আরও বলেন, তার মৃত্যুতে দেশের চলচ্চিত্র অঙ্গনের এক অপূরণীয় ক্ষতি। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।  

করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ঢাকার সিনেমার মিষ্টি মেয়ে কবরী। শুক্রবার রাত ১২টা ২০ মিনিটে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গতকাল বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে বাংলার অন্যতম সেরা অভিনেত্রী সারাহ বেগম কবরীকে লাইফ সাপোর্টে নেয়া হয়। তার ফুসফুসের অবস্থা ভালো না বলেও তখন জানিয়েছিলেন চিকিৎসকরা। 

গত ৫ই এপ্রিল দুপুরে টেস্টের ফলাফল হাতে পেলে জানতে পারেন তিনি করোনা পজেটিভ। তারপর আর দেরি না করে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। ওই দিন রাতেই তাকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। পর অবস্থার অবনতি ঘটলে ৮ই এপ্রিল দুপুর ২টা ১৫ মিনিটে তাকে মহাখালী শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়।

পাঠকের মন্তব্য