হেফাজতের হাত থেকে ধর্মকে রক্ষা করতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী 

হেফাজতের হাত থেকে ধর্মকে রক্ষা করতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী 

হেফাজতের হাত থেকে ধর্মকে রক্ষা করতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী 

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, যারা ধর্মের নামে অরাজকতা করে তাদের হাত থেকে ধর্মকে রক্ষা করতে হবে। হেফাজত ধর্মের দোহাই দিয়ে ভাঙচুর করছে। তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। যারা হামলা শিকার হয়েছেন, তাঁরা মামলা করুন। হামলাকারী প্রত্যকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। 

শুক্রবার দুপুরে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার রাজানগর ইউনিয়নের মধুপুর গ্রামে হেফাজতের নেতাদের তাণ্ডব ও সহিংসতায় ক্ষতিগ্রস্ত স্থান পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। হামলায় ক্ষতিগ্রস্ত রাজানগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি একেএম আলমগীর কবিরের বাড়ী পরিদর্শন করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, আমি নিজে এসে দেখে গেলাম; আমি আপনাদের সঙ্গে ওয়াদা করছি- এই সহিংসতার সঙ্গে জড়িত সবাইকে চিহ্নিত করে আইনের তাহাজ্জুদ পড়েন, কোরআন পড়েন তার হাতে বাংলাদেশ; তিনি কোরআন-সুন্নাহর বাহিরে কিছু করেন না। 

এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা রেঞ্জের ডিআইজি মো. হাবিবুর রহমান পিপিএম, অতিরিক্ত ডিআইজি নূরে আলম মিনা, মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মো. মোমেন, সিরাজদিখান সার্কেলের এএসপি রাজিবুল ইসলাম, সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ, সিরাজদিখান থানার ওসি মো. বোরহান উদ্দিন প্রমুখ। 

পাঠকের মন্তব্য