সারাদেশে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে যুবলীগ : নিখিল

সারাদেশে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে যুবলীগ : নিখিল

সারাদেশে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে যুবলীগ : নিখিল

আজ ৯ মে ২০২১ইং, রবিবার, উত্তর মুগদা, মদিনাবাগে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নির্দেশনায় ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর অন্তর্গত ৬নং ওয়ার্ড শাখার উদ্যোগে অসহায় ও গরীব দুঃখী মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার শাড়ী-লুঙ্গি, চাল-ডাল, তেল-লবণসহ তৈজসপত্র বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের সাধারণ সম্পাদক বলেন- আপনারা মানবতার জননী মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জন্য দোয়া করবেন। যে মানুষটি সবকিছু হারিয়ে বাংলার দুঃখী মানুষের সেবা করে যাচ্ছেন, দেশের উন্নয়নের জন্য দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তাঁর জন্য দোয়া করবেন। আমরা যুবলীগ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নেতৃত্বে সারাদেশে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। অথচ এই বাংলাদেশে আরও অনেক রাজনৈতিক দল আছে, বিশেষ করে আপনাদের এই অঞ্চলে জামাত-বিএনপির অনেক প্রভাবশালী নেতারা রয়েছে। 

আপনারা কেউ কি বলতে পারবেন জামাত-বিএনপি'র নেতারা এই করোনার মহামারিতে আপনাদের পাশে, একজন অসহায় মানুষের পাশে এক টুকরো খাবার নিয়ে দাঁড়িয়েছে ? কেউ বলতে পারবেন না। তারা দাঁড়ায় নাই। তারা দেশকে ভালোবাসে না, দেশের মানুষকে ভালোবাসে না। তারা জানে শুধু দেশকে নিয়ে ষড়যন্ত্র করতে, দেশকে ধ্বংস করতে। আমরা যুবলীগ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে মানুষের কল্যাণে কাজ করে যাবো। জনগণের সমর্থন আর সহযোগিতা নিয়েই জামাত-বিএনপি'র সকল ষড়যন্ত্র মোকাবিলা করবো। তিনি আরও বলেন-আপনারা জানেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাজীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন এবং তাঁর কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা মানুষের কল্যাণে একইভাবে কাজ করে যাচ্ছেন। যুবলীগের উদ্দেশ্যে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার একটাই নির্দেশনা তোমরা মানুষের সেবা করো, মানুষের কল্যাণে কাজ করো, মানুষের সন্তুষ্টি অর্জন করো। তিনি জামাত-বিএনপিকে উদ্দেশ্য করে বলেন-যারা মানুষের উপর জুলুম-অত্যাচার-অন্যায় করবে, যুবলীগের নেতা-কর্মীরা তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবে।

এসময় আরও বক্তব্য রাখেন-যুবলীগ প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, তাজ উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক আবু মুনির মোঃ শহিদুল হক চৌধুরী রাসেল, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা।

এসময় আরও উপস্থিত ছিলেন-তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক মোঃ শামছুল আলম অনিক, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আব্দুল মুকিত চৌধুরী, উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ রাশেদুল হাসান সুপ্ত, কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মোঃ মুক্তার হোসেন চৌধুরী কামালসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।

পাঠকের মন্তব্য