চর শৌলমারীতে ৬১৫৮টি পরিবার পাচ্ছে 'ঈদ উপহার' 

চর শৌলমারীতে ৬১৫৮টি পরিবার পাচ্ছে ঈদ উপহার 

চর শৌলমারীতে ৬১৫৮টি পরিবার পাচ্ছে ঈদ উপহার 

কুড়িগ্রামের রৌমারী উপজেলার চর শৌলমারী ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ৬১৫৮টি হতদরিদ্র, অসহায় ও দুস্থ পরিবার পাচ্ছেন ২৭ লাখ ৭১ হাজার ১০০টাকা। 

রবিবার (৯মে ২০২১) দুপুর ১২ টা ৩০ মিনিটে উপজেলার চর শৌলমারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের টাকা  বিতরনের  উদ্ভোধন করেন চর শৌলমারী ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল (মাষ্টার)। 

এসময় আরও উপস্থিত ছিলেন রৌমারী উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ শহীদুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশল অফিসার-সেকবার আলী, রৌমারী থানার কর্তব্যরত অফিসার এস,আই একরামুল, ইউপি সচিব আতাউর রহমানসহ চর শৌলমারী ইউনিয়নের ইউপি সদস্য বৃন্দ।

চর শৌলমারী ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল (মাষ্টার) বলেন, মাননীয় প্রধানমন্ত্রী গরীব, অসহায় ও দুস্থ প্রতিটি পরিবারের জন্য ভিজিএফের ৪৫০ টাকা ঈদ উপহার হিসাবে প্রদান করেছেন। প্রতিটি পরিবারের ভোটার আইডি কার্ডের নামের তালিকার সাথে মিল রেখে  টাকা  বিতরণ করা হচ্ছে। ইউনিয়নে ৯ টি ওয়ার্ডের জন্য একটি কেন্দ্রে ৯ টি বুথ করা হয়েছে এবং প্রতিটি বুথে একজন শিক্ষক, একজন ইউপি সদস্য রয়েছেন এবং সার্বিক বিষয় দেখভালের জন্য রয়েছেন স্থানীয় ট্যাক অফিসার। 

তিনি আরও বলেন, আজকে ২৮৫০টি পরিবারের মাঝে এ ঈদ উপহার বিতরণ করা হয়েছে আগামীকাল সোমবার (১০মে) অবশিষ্ট ৩৩০৮টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হবে।

উল্লেখ্য করোনাভাইরাস মহামারীর মধ্যে ক্ষতিগ্রস্ত রৌমারী উপজেলার মোট ৪৩হাজার ৯শত ৯৩টি পরিবার 'প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসাবে ৬টি ইউনিয়ন পরিষদের মাধ্যেমে ভিজিএফের ৪৫০ টাকা করে নগদ টাকা প্রদান করা হচ্ছে উপজেলার সবকটি ইউনিয়ন পরিষদ থেকে।

পাঠকের মন্তব্য