ধর্ম ব্যবসায়ীদের প্রতিহতের কথা বললেন প্রতিমন্ত্রী পলক

ধর্ম ব্যবসায়ীদের প্রতিহতের কথা বললেন প্রতিমন্ত্রী পলক

ধর্ম ব্যবসায়ীদের প্রতিহতের কথা বললেন প্রতিমন্ত্রী পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, 'দেশের উন্নয়নে বঙ্গবন্ধুর স্বপ্ন আজ ধীরে ধীরে বাস্তবায়িত হচ্ছে। কিন্তু ধর্ম ব্যবসায়ীদের প্রতিহত করতে না পারলে দেশের এই উন্নয়ন অগ্রযাত্রা বাধাগ্রস্ত হবে বলে মন্তব্য করেছেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

তিনি আরো বলেন, ' মুক্তিযুদ্ধের সময় যে ভারত এদেশের ১ কোটি মানুষকে আশ্রয় দিয়েছিলেন। যে দেশ বাংলাদেশের স্বাধীনতা অর্জনে অগ্রণি ভুমিকা রেখেছিল সেই দেশের প্রধানমন্ত্রী এদেশে আসতে বিরোধীতা করেছে এই ধর্মব্যবাসায়ীরা।

সোমবার (১০ মে) সকাল ১১টায় নাটোরের সিংড়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রতিমন্ত্রী পলকের পক্ষে উপজেলার ১০৮টি ওর্য়াড  আওয়ামী লীগের নেতা কর্মীদের মাঝে ঈদের শুভেচ্ছা উপহার বিতরণ কালে তিনি এই সকল কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুল হাবিব রুবেল, জাহিদুল ইসলাম ভোলা, অধ্যক্ষ রাজু আহমেদ নাজিম প্রমুখ। এসময় উপজেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম শরীফ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ্যাড সাইদুর রহমান সৈকতসহ আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য