গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর পাঠানো ঈদ উপহার বিতরণ 

গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর পাঠানো ঈদ উপহার বিতরণ 

গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর পাঠানো ঈদ উপহার বিতরণ 

গোপালগঞ্জের গোপীনাথপুরে কর্মহীন অসহায় দুস্থ ও গরিব মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

গোপালগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে, পিএইচপি পরিবারের সার্বিক সহযোগিতায় ও বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের বাস্তবায়নে সকালে সদর উপজেলার গোপীনাথপুর স্বপ্নের নিবাস এলাকায় কর্মহীন, অসহায়, দুস্থ ও গরিব মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো ঈদ উপহার (চাল, ডাল, তেল, চিনি, সেমাই ও গুঁড়ো দুধ) জেলা প্রশাসক শাহিদা সুলতানা প্রধান অতিথি হিসেবে নিজে উপস্থিত থেকে ৯০ টি পরিবারের মাঝে এ ঈদ উপহার বিতরণ করেন।

গোপীনাথপুর ইউপি চেয়ারম্যান শরীফ আমিনুল হক লাচ্চু'র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইলিয়াছুর রহমান, গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুর রহমান, এনডিসি মিলন সাহা, সহকারী কমিশনার মামুন খান, সদর উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আলাউদ্দিন উপস্থিত ছিলেন।

এ সময় স্বাস্থ্যবিধি মেনে গোপীনাথপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের জনপ্রতিনিধিগণ, জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মী বৃন্দ সহ স্বপ্নের নিবাসের সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য