রৌমারীতে স্বামী পরিত্যাক্তা নারীকে ধর্ষণের অভিযোগ

রৌমারীতে স্বামী পরিত্যাক্তা নারীকে ধর্ষণের অভিযোগ

রৌমারীতে স্বামী পরিত্যাক্তা নারীকে ধর্ষণের অভিযোগ

কুড়িগ্রাম রৌমারীতে স্বামী পরিত্যাক্তা এক নারীকে পাশবিক নির্যাতন শেষে শ্বাসরোধে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। 

মঙ্গলবার ১১মে ২০২১ এঘটনায় ওই নারী বাদী হয়ে রৌমারী থানায় একটি ধর্ষণের অভিযোগ করেন। অভিযুক্ত বাবুল মিয়া উপজেলার শৌলমারী ইউনিয়নের কলমেরচর গ্রামের আজিম উদ্দিনের ছেলে। সোমবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার শৌলমারী ইউনিয়নের ওই নারীর নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার ওই নারী অভিযোগ করে বলেন, "ঘটনার রাতে বাইরে প্রচুর ঝড়-বৃষ্টি হচ্ছিল। এ সময় পাশের গ্রামের আজিম উদ্দিনের ছেলে বাবুল মিয়া ঘরের দরজা ভেঙ্গে শয়নকক্ষে প্রবেশ করে এবং জোরপূর্বক আমাকে ধর্ষণ করে। এসময় চিল্লা-চিল্লি করলে আমাকে বে-ধড়ক মারধর করে এবং এক পর্যায়ে বালিশ চাঁপা দিয়ে হত্যার চেষ্টা করে। ঘটনার সময় অ‍াত‍্যচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে বাবুল মিয়া পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই নারীকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে।

স্থানীয়রা জানান, এর আগেও অভিযুক্ত বাবুল মিয়া ওই নারীকে কু-প্রস্তাব দেওয়াসহ নানাভাবে হয়রানি করে আসছিল। এ ঘটনা কাউকে জানালে ওই নারীকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় বাবুল।

অভিযুক্ত বাবুল মিয়া জানান, ওই নারীর সাথে আমার কোনো সম্পর্ক নেই। আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেওয়াসহ ষড়যন্ত্রমূলক মামলায় ফাঁসাতে একটি চক্র উঠেপড়ে লেগেছে।

রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ্'র সাথে কথা হলে তিনি জানান, এব্যাপারে সকালের দিকে ওই মহিলা নিজেই এসে অভিযোগ করেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য