ঢাকা-১৪ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন নিখিল

ঢাকা-১৪ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন নিখিল

ঢাকা-১৪ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন নিখিল

বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় সংসদের ১৮৭ ঢাকা-১৪, ২৩১ সিলেট-৩ ও ২৫৩ কুমিল্লা-৫ আসনের আসন্ন উপ-নির্বাচনের জন্য আজ ৪ জুন ২০২১খ্রিঃ তারিখ থেকে মনোনয়ন ফরম বিতরণ শুরু করেছে।

উল্লেখ্য যে, গত ৪ এপ্রিল ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক-এর মৃত্যুতে আসনটি শূন্য ঘোষিত হয়। যার ফলে উক্ত আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল। আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল আওয়ামী লীগের একজন পরীক্ষিত সৈনিক। মিরপুরের তৃণমূল থেকে গড়ে ওঠা এই নেতৃত্ব অনেক হামলা-মামলার শিকার হয়েছেন। তাঁর নেতৃত্বগুণে আর রাষ্ট্রনায়ক শেখ হাসিনার আশির্বাদে বর্তমানে যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন তিনি।

আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের মনেনায়ন ফরম সংগ্রহকে ঘিরে ঢাকা-১৪ আসনের সাধারণ মানুষের মাঝে আশার সঞ্চার সৃষ্টি করেছে এবং যুবলীগের নেতা-কর্মীদের মাঝে সৃষ্টি হয়েছে চাঞ্চল্যতা। আজ বিকেল ৪টায় ঢাকা-১৪ আসনের সাধারণ মানুষ ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মীদের নিয়ে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এসময় উপস্থিত ছিলেন- প্রেসিডিয়াম সদস্য এ্যাড. মামুনুর রশীদ, মোঃ রফিকুল ইসলাম, মোঃ আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন, মোঃ জহির উদ্দিন খসরু, মোঃ সোহেল পারভেজ, আবু মুনির মোঃ শহিদুল হক রাসেল, মশিউর রহমান চপল, ড. এ্যাড. শামীম আল সাইফুল সোহাগ, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক মোঃ শামছুল আলক অনিক, পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ হারিস মিয়া শেখ সাগর, মহিলা বিষয়ক সম্পাদক এড. মুক্তা আক্তার, উপ-প্রচার সম্পাদক আদিত্য নন্দী, উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ সফেদ আশফাক আকন্দ তুহিন, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ আলতাফ হোসেন, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাশেদুল হাসান সুপ্ত, উপ-স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মাহফুজুর রহমান উজ্জল, উপ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ মিসির আলি, উপ-শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোঃ ফিরোজ আল-আমিন, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক হরে কৃষ্ণা বৈদ্য, সহ-সম্পাদক আবির মাহমুদ ইমরান, মোঃ মামুন আজাদ, গোলাম ফেরদৌস ইব্রাহিম, মোঃ আরিফুল ইসলাম, সামিউল আমিন, মোঃ কামরুল হাসান লিংকন, মোঃ বাবলুর রহমান বাবলু, হিমেলুর রহমান হিমেল, মোঃ সাইফুল ইসলাম সাইফ, ইঞ্জিনিয়ার মোঃ কামরুজ্জামান, এড. মোঃ গোলাম কিবরিয়া, রাজু আহমেদ (ভিপি) মিরান, ইঞ্জি. মোঃ মোক্তার হোসেন চৌধুরী কামাল, আসাদুল্লাহ তুষার, মানিক লাল ঘোষ, জি এম গাফফার হোসেন, মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, এড. শওকত হায়াত, নুরুল ইসলাম নুরু মিয়া, এ বি এম আরিফ, সৈয়দ আলাউল ইসলাম সৈকত, মোঃ বজলুল করিম মীর, এড. কাজী মোঃ বশির আহমেদ, বিকাশ চন্দ্র হাওলাদার, ঢাকা মহানগর উত্তর ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, দক্ষিণ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজাসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।

পাঠকের মন্তব্য