রায়পুরে মামলা তুলে নিতে বাদীপক্ষকে প্রাননাশের হুমকি

রায়পুরে মামলা তুলে নিতে বাদীপক্ষকে প্রাননাশের হুমকি

রায়পুরে মামলা তুলে নিতে বাদীপক্ষকে প্রাননাশের হুমকি

লক্ষীপুরের রায়পুর উপজেলায় ৮ম শ্রেনীতে পড়ুয়া এক ছেলেকে নির্যাতন করার প্রেক্ষিতে মামলা করায় বাদীপক্ষকে মামলা তুলে নেয়ার জন্য এবং মামলা তুলে না নিলে প্রাননাশের হুমকি দেয়।আজ এই ঘটনার প্রতিবাদ স্বরুপ এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করে বাদীপক্ষ।

আজ সোমবার স্থানীয় রায়পুর সাংবাদিক ইউনিয়নের নিজস্ব কার্যালয়ে সন্ধ্যা ৬ঃ৩০ টায় এই সংবাদ সম্মেলন করা হয়।

ঘটনার বিবরনে বাদীপক্ষ জানায়,গত ১ লা জুন রোজ মঙ্গলবার বিকালে ৮ম শ্রেনীতে পড়ুয়া ছাত্রকে যৌন নির্যাতন করে।ঐদিন আসরের নামাজের পর ছেলেটি পুকুর পাড়ে ছিল।স্থানীয় ইউছুপ (৪২) শায়েস্তানগর নিবাসী ১০ নং ইউনিয়ন ২নং ওয়ার্ডের খান বাড়ি কৌশলে ছেলেটি কে ডেকে নিয়ে মাদ্রাসার ভিতরে নিয়ে যৌন নির্যাতনের চেষ্টা করে।

পরে ছেলেটির উচ্চশব্দে পাশের লোকজনে জানাজানি হলে ইউছুপ কে সাধারন জনতা উত্তম মধ্যম প্রদান করে।এ ব্যাপারে রায়পুর থানায় একটি মামলা হয়। এখন ইউছুপ এবং তার বোনেরা মিলে বাদীপক্ষ কে মামলা তুলে নিতে চাপ প্রয়োগ করছে।আর মামলা তুলে না নিলে প্রাননাশের হুমকি প্রদান করে।বাদীপক্ষ আতংকে আতংকিত।

রায়পুর পৌর ১ নং ওয়ার্ড নিবাসী বাদী আব্দুল লতিফ বলেন, "তারা সর্বদা আমাদেরকে মামলা তুলে নিতে চাপ দিচ্ছে,আমরা অসহায়,আপনারা আমাদের সহযোগিতা করেন,নইলে আমাদের বড় ক্ষতি করে ফেলবে"

পাঠকের মন্তব্য