কুমারখালী তালা ভেঙে ৭টি দোকানে দুর্ধর্ষ চুরি

কুমারখালী তালা ভেঙে ৭টি দোকানে দুর্ধর্ষ চুরি

কুমারখালী তালা ভেঙে ৭টি দোকানে দুর্ধর্ষ চুরি

কুমারখালীর থানার পাশেই স্টেশন বাজারে তালা ভেঙে দোকানে দুর্ধর্ষ চুরি ৮ জুন ভোর রাতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

থানা মোড় হতে ৩০০ গজ পা‌শে মেসার্স আলিফ ট্রেডাস, এস, কে এন্টারপ্রাইজ, রহমত ষ্টোর, সাইমা ষ্টোর, জননী ষ্টোর, মিলন দুধি ভান্ডার, আজিজের ডিমের দোকান থে‌কে সোমবার ভোর রাতে এই চু‌রির ঘটনা ঘ‌টে। ব্যাবসায়ী শাজাহান জানান, সোমবার রাতে দোকান বন্ধ করে বাড়িতে যায়। পরের দিন  মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় এসে দেখি  দোকানের সামনের সাটারের তালা ভেঙে দোকানের ভেতরে ডিসপ্লে সেলফগুলো তছনছ করা হয়েছে। ক্যাশ বাক্স ভেঙে ফেলা হয়েছে।

এই সময় সাইমা ষ্টোর থেকে ১লক্ষ ৩৫ হাজার টাকা নগদ ও মুদিখানার মালামাল চুরি হয়। রহমত ষ্টোর থেকে ৫৫ হাজার টাকা নগদ চুরি হয়। এস, কে এন্টারপ্রাইজ থেকে ৫০ হাজার টাকা সিগারেট চুরি হয়েছে। আজিজের দোকান থেকে নগদ ৫ হাজার টাকা চুরি হয়।

আলিফ ট্রেডাস থেকে প্রায় ১ লক্ষ টাকা এবং অন্যান্য দোকান থেকে মদি মালামাল চুরি হয়।

দোকানদাররা বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও বাজার ব্যবসায়ীদের জানান। দোকা‌নে থাকা সি‌সি টি‌ভি ফু‌টেজ থে‌কে দেখা যায়। দোকানের তালা ভেঙে নগত অর্থ সহ দোকানের মালামাল চুরি করছে চোরের একটি দল।

এ ব‌্যাপা‌রে কুমারখালী থানায় অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, স্টেশন বাজারের কিছু দোকানে চুরির ঘটনা ঘটেছে। পুলিশ সি‌সি টি‌ভির ফু‌টেজ দেখে চোর সনক্ত করার কাজ চলছে।

পাঠকের মন্তব্য