‘নিখিল জৈনের সঙ্গে সহবাস করেছি; বিয়ে নয়’

‘নিখিল জৈনের সঙ্গে সহবাস করেছি; বিয়ে নয়’

‘নিখিল জৈনের সঙ্গে সহবাস করেছি; বিয়ে নয়’

কলকাতার জনপ্রিয় চিত্রনায়কা ও সংসদ সদস্য নুসরাত জাহান ও তাঁর স্বামী, ব্যবসায়ী নিখিল জৈনের সম্পর্কের ফাটলের খবর বহুদিনের। নতুন করে এই নায়কা আলোচনায় এসছেন প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্তের সন্তানের মা হচ্ছেন এমন খবরে। সপ্তাহ ধরেই চলমান এসব গুঞ্জন নিয়ে মুখ বন্ধ রেখেছিলেন চিত্র নায়কা নুসরাত জাহান। এবার মুখ খুললেন। 

আজ এক বিবৃতিতে অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান জানিয়েছেন, নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহ বিচ্ছেদের প্রশ্নই ওঠে না। নুসরাত জাহান জানিয়েছেন, তুরস্কে বিয়ে হয়েছিল তাদের।  

তুরস্কের বিবাহ আইন অনুসারে ওই অনুষ্ঠান অবৈধ। উপরোক্ত হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা এক্ষেত্রে মানা হয়নি। সেহেতু এটা বিয়েই নয়। এর আগের খবর, দীর্ঘ দিনের বিচ্ছেদ পর এবার আলিপুর আদালতে মুখোমুখি হবেন তারা। নিখিল জানিয়েছেন, নুসরাতের সঙ্গে বিচ্ছেদ চেয়ে মামলা করেছিলেন তিনি। 

সুত্রে পাওয়া খবর, আগামী ২০ জুলাই সেই মামলার শুনানিতে দ্বিতীয় তারিখ। বিচ্ছেদের প্রক্রিয়া এগিয়ে নিয়ে যেতে আদালতে উপস্থিত হতে হবে দুই পক্ষকেই। বছরের শুরুতে স্বামী ব্যবসায়ী লিখিলের সঙ্গে বিচ্ছেদ; অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম এসব ছাপিয়ে নুসরাত জাহান এখন খবরের শিরোনাম প্রেমিক যশের মা হওয়ার গুঞ্জন।  

পাঠকের মন্তব্য