রাণীশংকৈলে জাতির পিতা বঙ্গবন্ধু'র ১০৩ তম জন্মবার্ষিকী পালন

উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না

উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না

সারাদেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে যথাযথ মর্যাদায় ও বিভিন্ন আয়োজনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে শুক্রবার ১৭ মার্চ সকালে জাতীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এ সময় বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে ইউএনও সোহেল সুলতান জূলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে পরিষদ সভাকক্ষে দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়৷ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। শুরুতেই বঙ্গবন্ধুর উপর প্রবন্ধ পাঠ করেন পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সরকার। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন টিএইচএ ডাঃ আব্দুস সামাদ, সহকারি কমিশনার ভুমি ইন্দ্রজিৎ সাহা, ওসি গুলফামুল ইসলাম মন্ডল, কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ প্রমূখ। এছাড়াও সরকারি কর্মকর্তা , শিক্ষক, শিক্ষার্থী, সামাজিক, রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন ৷ 

আলোচনা শেষে জাতির পিতার  জন্মদিন উপলক্ষে কেক কাটা এবং বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও সনদপত্র প্রদান করা হয়। 
এছাড়াও উপজেলা আওয়ামী লীগসহ  বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালিত হয়।

পাঠকের মন্তব্য