তারাকান্দায় ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ 

তারাকান্দায় ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ 

তারাকান্দায় ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ 

তারাকান্দা প্রতিনিধি: ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৪র্থ পর্যায়ে (আশ্রয়ন) জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন ও তারাকান্দা উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করার লক্ষে আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়। 

মঙ্গলবার উপজেলা প্রশাসনের আয়োজনে ঘোষণা উপলক্ষে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করে সারাদেশের ন্যায় আনন্দ র‌্যালি উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত’র সভাপতিত্বে র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এড. ফজলুল হক, ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু প্রদীপ কুমার চক্রবর্তী রনু ঠাকুর, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার কাকন, তারাকান্দা প্রাথমিক শিক্ষা সমিতির সাধারণ সম্পাদক রেজাউল কবীর ও উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।
 
আগামীকাল ২২মার্চ আরও ২১টি ঘড় হস্তান্তর পড় ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করা হবে। জানা গেছে,তারাকান্দা উপজেলায় ১ম পর্যায়ে রামপুর ইউনিয়নে মাধবপুর গ্রামে ৩৫ টি, বালিখাঁ ইউনিয়নে মাসকান্দায় ১৫ টি মোট ৫০ টি ২য় পর্যায়ে কামারগাঁও ইউনিয়নে কামারগাঁওয়ে ২৮ টি, রাজদারিকেলে ১২ টি মোট ৪০ টি, ৩য় পর্যায়ে বানিহালা ইউনিয়নের বানিহালায় ১২ টি, বালিখাঁ ইউনিয়নে বালিখাঁয় ২৮ টি মোট ৪০টি, ও ৪র্থ পর্যায়ে বানিহালা ইউনিয়নের বানিহালায় ১৮ টি, বালিখাঁ ইউনিয়নের বালিখাঁয় ৩টিসহ মোট ২১টি সর্ব মোট ১ শত ৫১ টি বিনামূল্যে ঘড়ের বরাদ্দ প্রদান করা হয়েছে। যার প্রাতটি ঘরের ব্যয় ধরা হয়েছে ১ লক্ষ ৭০ হাজার থেকে ২ লক্ষ ৮৪ হাজার টাকা পর্যন্ত। 

পাঠকের মন্তব্য